Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ সেই পাসপোর্ট পুড়ানো তমিজী হক ফিরলেন দেশে, জানা গেল কারণ

হঠাৎ সেই পাসপোর্ট পুড়ানো তমিজী হক ফিরলেন দেশে, জানা গেল কারণ

হক গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজি হক দেশে ফিরেছেন। সোমবার (১৩ নভেম্বর) বেলা ১১টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি বাণিজ্যিক ফ্লাইটে তিনি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

আদম তমিজি হকও তার ভেরিফায়েড ফেসবুক পেজে দেশে তার আগমনের কথা তুলে ধরে লিখেছেন, “বিমানবন্দরে পৌঁছানোর পর আমাকে ভিআইপি মর্যাদা দেওয়া হয়নি এবং স্বাভাবিকভাবে যেতে বলা হয়েছে।” বিমানবন্দরে আইনশৃঙ্খলা বাহিনী আমাকে একটি অফিসে ৩ ঘণ্টা আটকে রাখে। সেখানে অফিসাররা আমার সঙ্গে ছিলেন এবং ভদ্রভাবে কথা বলেন। তারপর আমাকে বিনয়ের সাথে প্রস্থান এবং আমার গাড়িতে নিয়ে যাওয়া হয়েছিল।

তিনি আরও লিখেছেন, “বিমানবন্দর অফিসে বসে আমি কয়েকবার তাদের সাথে মেজাজ হারিয়েছিলাম কিন্তু তারা আমাকে কখনো অসম্মান করেনি।” আমি এখন নিরাপদ এবং বাড়িতে আছি।

এর আগে তার ফেসবুক পোস্টে তিনি লেখেন, ‘আমার সকল কর্মী, কর্মকর্তা-কর্মচারীদের অবগতির জন্য জানাচ্ছি যে, আমি আদম তমিজি হক আপনাদের জীবিকা রক্ষায় সোমবার বেলা ১১টায় ঢাকা বিমানবন্দরে অবতরণ করব। তাই আমার সকল কর্মী, কর্মকর্তা ও কর্মচারী, যারা হককে সত্যিকারের শ্রদ্ধা ও ভালোবাসেন তাদেরকে আগামীকাল রাত ৯টার মধ্যে বিমানবন্দরের ভিআইপি গেটের সামনে উপস্থিত থাকার জন্য নির্দেশ দেওয়া হচ্ছে।

সেপ্টেম্বরে, তমিজি হক ফেসবুকে ঘোষণা করেছিলেন যে গাজীপুরের একজন প্রতিমন্ত্রী তার ব্যবসা বাজেয়াপ্ত করার চেষ্টা করছেন, তাকে তার ব্যবসার সুরক্ষার জন্য বিদেশ থেকে বাংলাদেশে ফিরে আসতে বাধ্য করছেন।

এরপর ফেসবুকে একাধিক লাইভ করেন। যেখানে তিনি তার পাসপোর্ট পুড়িয়ে দিয়েছেন। এর বাইরে আওয়ামী লীগ নেতৃত্ব ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের নিয়ে অবমাননাকর মন্তব্য করেছেন। পরে তাকে তার দলীয় পদ থেকে দ্রুত বরখাস্ত করে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ বরখাস্ত করে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *