Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / র‌্যাব সদস্যের বাড়িতে ডাকাতি করে ডিবি, খবর ছড়িয়ে পড়ায় সারাদেশে আলোচনার ঝড়

র‌্যাব সদস্যের বাড়িতে ডাকাতি করে ডিবি, খবর ছড়িয়ে পড়ায় সারাদেশে আলোচনার ঝড়

মৌলভীবাজারে র‌্যাব সদস্যের বাড়িতে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের একজনকে আটক করেছে র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্প।

র‌্যাব-৯ সূত্রে জানা যায়, শনিবার রাতে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে ডাকাত চক্রের মাস্টার কমলগঞ্জ উপজেলার শ্রীপুর গ্রামের গণি মিয়ার ছেলে ডাকাত সরদার কালন মিয়াকে আটক করে।

৬ নভেম্বর রাতে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের পশ্চিম বাগবাড়ি গ্রামের সেনা সদস্য (বর্তমানে র‌্যাবে কর্মরত) সুনীল সিংহের বাড়িতে চার মুখোশধারী লোক ঢুকে ডিবি পুলিশ পরিচয়ে। এ সময় সে তার বৃদ্ধ বাবা চন্দ্র সিং (৭৫), মা কৃষ্ণকুমারী সিনহা (৫৫), খালা রাজকুমারী সিনহা (৫০) কে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে স্বর্ণালংকার, মোবাইল সেট ও নগদ টাকা ছিনিয়ে নেয়। তারা চলে যাওয়ার পর আতঙ্কে চিৎকার করে এগিয়ে আসেন স্থানীয় লোকজন।

তাদের ঘরের মধ্যে বাধা অবস্থায় দেখতে পান।

পরে বৃদ্ধার পরিবার ঘটনাটি জানায়। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। চাঞ্চল্যকর এ ঘটনা গণমাধ্যমের মাধ্যমে মৌলভীবাজারসহ সারাদেশে আলোচনার ঝড় তোলে। এর পরিপ্রেক্ষিতে র‌্যাব-৯, সিলেট এই চাঞ্চল্যকর ডাকাতির ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং আসামিদের আইনের আওতায় আনতে গোয়েন্দা তৎপরতা জোরদার করে। তদন্তে র এক পর্যায়ে তথ্য প্রযুক্তির সহায়তা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডাকাতদের অবস্থান সনাক্ত করে ডাকাত দলের মুল হোতা কালন মিয়াকে গ্রেপ্তার করে । আটক কলানকে কমলগঞ্জ থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *