Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচনে আসছেন ডিপজল, মৌসুমীর আগমন নিয়ে যা বললেন তিনি

নির্বাচনে আসছেন ডিপজল, মৌসুমীর আগমন নিয়ে যা বললেন তিনি

আসছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। আর মাত্র দুই মাসের মধ্যে নির্বাচন হওয়ার কথা। ডিপজল নির্বাচনে সভাপতি পদে এরই মধ্যে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তার প্যানেলে থাকছেন না অভিনেতা জায়েদ খান।

প্রার্থী হওয়ার বিষয়ে ডিপজল বলেন, তার প্যানেল প্রস্তুত। থাকছে নানা চমক। তবে শিল্পী সমিতির তিন বারের সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে থাকছেন না ডিপজলের প্যানেলে। যদিও ডিপজলের সঙ্গে তার সু-সম্পর্ক রয়েছে।

জনপ্রিয় এই অভিনেতা আরও বলেন, জায়েদ খান জুনিয়র ছেলে। সে আমার কমিটিতে থাকবে। তবে সেক্রেটারি আমি এখনো চিন্তা করি নাই। তবে যে আসবে, ভালোই আসবে। নতুন কাউকে নিয়ে আমি চিন্তা করব।

ডিপজল প্যানেলে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হতে পারেন মৌসুমী বলে শোনা যাচ্ছে। ডিপজল বলেন, “মৌসুম আসতে পারে। রুবেলও আসতে পারে। তারা দুজনেই ফিফটি-ফিফটি। পুরো হান্ড্রেড কাউকে ধরি নাই। তবে যাকে নেব সবাই খুশি হবে, আমার মনে হয়।’

ডিপজল শিল্পী সমিতির ২০২২-২৪ নির্বাচনে সহসভাপতি পদে মিশা-জায়েদ প্যানেল থেকে নির্বাচিত হন। বর্তমানে কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *