Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হৃদরোগে আক্রান্ত হয়ে জনপ্রিয় অভিনেতার মৃত্যু, শোক প্রকাশ করে যা বললেন তারকারা

হৃদরোগে আক্রান্ত হয়ে জনপ্রিয় অভিনেতার মৃত্যু, শোক প্রকাশ করে যা বললেন তারকারা

কিংবদন্তি তেলেগু অভিনেতা চন্দ্র মোহন মারা গেছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে শনিবার (১১ নভেম্বর) সকাল ৯টা ৪৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৮০ বছর।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, চন্দ্র মোহন দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। এছাড়া তিনি কিডনি ও হার্টের সমস্যায় ভুগছিলেন। গতকাল সকালে তার বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে তেলেগু অভিনেতার মৃত্যুতে তারকারা শোক প্রকাশ করেছেন

প্রবীণ অভিনেতাকে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয় যেখানে তিনি তার মারা যান। তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন। সোমবার (১৩ নভেম্বর) হায়দরাবাদে তার শেষকৃত্য সম্পন্ন হবে।

চন্দ্রমোহনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দক্ষিণী চলচ্চিত্রের অনেক তারকা। একটি টুইটে আল্লু অর্জুন লিখেছেন, ‘চন্দ্র মোহন গুরু শান্তিতে থাকুন। আপনি সবসময় আমাদের অন্তরে থাকবেন.’

রাম চরণ এক টুইটে লিখেছেন, ‘চন্দ্র মোহন গুরুর পরিবারের প্রতি সমবেদনা। চলচ্চিত্রের মাধ্যমে তিনি আমাদের মধ্যে চিরকাল বেঁচে থাকবেন।’ ’ তা ছাড়াও শোক প্রকাশ করেছেন এনটিআর জুনিয়র, রবি তেজা, সাই ধরম তেজ, নানি প্রমুখ।

চন্দ্র মোহন ১৯৪৩ সালের ২৩ জানুয়ারি অন্ধ্র প্রদেশের কৃষ্ণা জেলার পামিদিমুকালা গ্রামে জন্মগ্রহণ করেন। তার আসল নাম মল্লমপল্লী চন্দ্রশেখর রাও। তবে তিনি চন্দ্রমোহন নামেই বেশি পরিচিত।

১৯৬৬ সালে ‘রঙ্গুলা রত্নম’ সিনেমার মাধ্যমে তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পরিচিতি লাভ করেন চন্দ্র মোহন। এই সিনেমার জন্য ওই রাজ্য সরকারের হাত থেকে সেরা অভিনেতা হিসেবে নন্দী পুরস্কার পান। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে নয় শতাধিক সিনেমায় অভিনয় করেছেন এই ভার্সেটাইল অভিনেতা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *