Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রাজনীতিতে ভিন্ন মোড়, হঠাৎ বিএনপির আন্দোলন নিয়ে কড়া বার্তা দিলেন পুলিশ মুখপাত্র

রাজনীতিতে ভিন্ন মোড়, হঠাৎ বিএনপির আন্দোলন নিয়ে কড়া বার্তা দিলেন পুলিশ মুখপাত্র

দ্বাদশ জাতীয় নির্বাচন নিয়ে সরগরম রাজনৈতিক অঙ্গন। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রাজপথে নেমেছে বিএনপিসহ সমমনা দলগুলো। অন্যদিকে সরকারি দল ও তাদের শরিকরা বর্তমান সরকারের অধীনে নির্বাচন করতে আগ্রহী।

বিএনপি-জামায়াতসহ সমমনা দলগুলো এক দফা দাবিতে হরতাল-অবরোধ চালিয়ে যাচ্ছে।  এসব কর্মসূচির আগে ও পরে যাত্রীবাহী বাস ও ট্রাকে আ/গুন ধরিয়ে দিচ্ছে দুর্বৃত্তরা। এমন পরিস্থিতিতে বাংলাদেশ পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।

শনিবার (১১ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার একটি জনপ্রিয় গণমাধ্যমের সঙ্গে কথা বলেন। সেখানে তিনি নির্বাচন, কোন্দল, বর্তমান পরিস্থিতি নিয়ে কথা বলেন।

এ সময় বিপ্লব কুমার বলেন, তফসিল ঘোষণাকে কেন্দ্র করে কেউ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করলে পুলিশ সর্বশক্তি দিয়ে তা প্রতিহত করবে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশকে চ্যালেঞ্জ করতে পারে এমন কোনো বাহিনী ঢাকা শহরে নেই উল্লেখ করে তিনি আরও বলেন, আমি ভবিষ্যতে আরও কঠোর হব, আইন প্রয়োগে পিছপা হব না।

যেকোনো ধরনের নাশকতা ঠেকাতে ডিএমপির ৩০ হাজার সদস্য সর্বদা প্রস্তুত উল্লেখ করে ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার বলেন, আমরা প্রাণঘাতী অস্ত্র ব্যবহার করব কি করব না পরিস্থিতিই সিদ্ধান্ত নেবে।

এ সময় তিনি বলেন, নামের তালিকা তৈরি করা হয়েছে, ভবিষ্যতে আরও অনেককে গ্রেপ্তার করা হবে। বিপ্লব কুমার সরকার আরও উল্লেখ করেন, আইনশৃঙ্খলা বাহিনীকে হয়রানি করে পুলিশের মনোবল কখনই দুর্বল করা যাবে না।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *