Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ক্ষমতার ট্রাম্প কার্ড এবার জাতীয় পার্টির হাতে

ক্ষমতার ট্রাম্প কার্ড এবার জাতীয় পার্টির হাতে

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, জাতীয় পার্টি সব সময় গণতন্ত্র, উন্নয়ন ও শান্তির পক্ষে এবং সহিংসতার বিরুদ্ধে রাজনীতি করেছে। জাতীয় পার্টি মনে করে নির্বাচনই রাষ্ট্রক্ষমতা পরিবর্তনের একমাত্র মাধ্যম। বরাবরের মতো আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও ক্ষমতায় আসার তুরুপের তাস থাকবে জাতীয় পার্টির হাতে।

মঙ্গলবার বিকেলে তার নির্বাচনী এলাকা জুরাইন রেলগেটে শ্যামপুর-কদমতলী থানায় জাতীয় মহিলা পার্টি আয়োজিত এক নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাবলা বলেন, আমি আশির দশকে এমপি থাকাকালে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের সহযোগিতায় বৃহত্তর ঢাকা-৪-এ উন্নয়নমূলক কাজ করেছি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক সহযোগিতায় ১০ বছরে শ্যামপুর-কদমতলীর প্রতিটি ওয়ার্ড এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। আমরা ঢাকা-৪ এলাকায় সন্ত্রাস, মাদক, কিশোর গ্যাং, চাঁদাবাজি ও অন্যান্য অপরাধমূলক কর্মকাণ্ডের ব্যাপারে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি।

সমাবেশে লাঙ্গল মার্কায় ভোট চেয়ে বাবলা বলেন, দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে জাতীয় পার্টির নির্বাচনে অংশগ্রহণ করা না করা গুরুত্বপূর্ণ বিষয়। এ বিষয়ে আমাদের দলের চেয়ারম্যান চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। তার নির্দেশে ঢাকা-৪ আসনে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছি।

ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক শাহনাজ পারভীনের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা এম এ সোবাহান, কদমতলী থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, গেন্ডারিয়া থানা জাতীয় পার্টির সভাপতি শারফুদ্দিন আহমেদ শিপু, কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি কাউসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, ৫২ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন মিন্টু,হিন্দু মহাজোটের সভাপতি মুক্তা বিশ্বাস, জাতীয় মহিলা পার্টির নেত্রী সায়লা রহমান, পারুল আক্তার, রুবিনা আক্তার প্রমুখ।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *