Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে অডিও ফাঁস নিয়ে মুখ খুললেন বুবলী, জানালেন নেপথ্যে কে (ভিডিও)

অবশেষে অডিও ফাঁস নিয়ে মুখ খুললেন বুবলী, জানালেন নেপথ্যে কে (ভিডিও)

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি অডিও। যেখানে কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নি ও অভিনেত্রী অপু বিশ্বাসকে কথা বলতে শোনা যায়।

দুজনের কথোপকথনের অডিও রেকর্ডিংয়ে তাপস-বুবলীর সম্পর্ক নিয়ে আলোচনা হতে দেখা যায়। যদিও প্রায় ১৪ মিনিটের ওই ক্লিপে ফারজানা মুন্নির গলা শোনা যায়। অপু বিশ্বাস যা বললেন তা বাদ দেওয়া হয়েছে।

বিষয়টি নিয়ে মুখ খুললেন বুবলী। ভাইরাল হওয়া অডিও রেকর্ডিংয়ের বিষয়ে শনিবার (১১ নভেম্বর) বিকেলে গণমাধ্যমে লিখিত বার্তা দেন তিনি। যেখানে অপু সরাসরি আঙুল তুলেছেন বিশ্বাসের দিকে।

বুবলী বলেন, আমাকে নিয়ে যদি কারো এত সমস্যা থাকে তাহলে প্রমাণসহ আনুষ্ঠানিকভাবে কথা বলুক। এরপর আমিও সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে আমার কাজের সব প্রমাণসহ ডেট নিয়ে কথা অফিসিয়ালি বলব এবং আইনগত ব্যবস্থা নেব।

কেন এত কিছু লুকানো হচ্ছে জানতে চেয়ে এই অভিনেত্রী আরও বলেন, একবার আইডি হ্যাক হয়েছে বলে জানানো হচ্ছে, আরেকবার সেই আইডির স্ট্যাটাস ডিলিট করা হয়েছে, আবার কী লিক নামের অডিও ফাঁসের কথা বলা হচ্ছে। অডিওটি একপাশে একজনের কথা দিয়ে এডিট করা হয়েছে, কে অন্য দিকে কথা বলছে নাকি কারো দ্বারা কারসাজি করা হয়েছে তা স্পষ্ট নয়। একটি কথোপকথনের যেখানে শুধুমাত্র একজন ব্যক্তি কথা বলেন কে উদ্দেশ্য থাকে? আপনারাই বলুন।

বুবলী বলেন, এটা কোনো অডিও ফাঁস নয়, অডিওটি ইচ্ছাকৃতভাবে ছাড়া হয়েছে। অডিও ফাঁস মানে দুই পক্ষের মধ্যে কথোপকথন থাকে। তো এটা কি? এমনকি অডিওতেও মিম, পরী, মাহি কারো সঙ্গে কথা বলেননি, শুধু অপু বিশ্বাসের সঙ্গে কথা হলো। জিনিসগুলি এতই পরিকল্পিত যে আমি বুঝতে বাকি থাকে না যে কি নোংরামো চলছে। যখন থেকে আমি আমার ছেলে শেহজাদকে প্রকাশ্যে আনার পর থেকে আমার সঙ্গে যা যা হচ্ছে সব আর্কাইভ আপনাদের দেখার অনুরোধ থাকল। আমি শুধু অফিসিয়াল বক্তব্যের অপেক্ষায় আছি তারপর প্রমাণ সহ সব জবাব দেব। যারা এই মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানোর চেষ্টা করে আমি তাদের প্রত্যেককে চিহ্নিত করেছি।

এর আগে ৪ নভেম্বর মুন্নি তার ফেসবুকে লিখেছিলেন, তাপস ও বুবলী প্রেম করছে। বুবলী যেমন অপু বিশ্বাসের জীবন ধ্বং/স করেছে, ঠিক তেমনি আমার পরিবারকে ধ্বং/স করছে। শাকিব খান ব্ল্যাকমেইল করে অন্তঃসত্ত্বা হয়েছে, এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার কিছু হলে তাপস ও বুবলী দুজনেই দায়ী থাকবেন।

পরে গণমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়ে মুন্নি দাবি করেন, তার ফেসবুক আইডি হ্যাক হয়েছে। হ্যাকার পোস্টটি করেছে।

অন্যদিকে গণমাধ্যমে বুবলিও দাবি করেছেন, ‘খেলা হবে’ ছবিতে অভিনয় করছেন তিনি। এক পক্ষ এটা সহ্য করতে পারে না। এ কারণেই এমন মিথ্যা গুজব ছড়ানো হচ্ছে। বিষয়টি নিয়ে কথা বলতে আগ্রহী বলেও মন্তব্য করেন তিনি।

https://www.facebook.com/watch/?v=675049031394088

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *