Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার সরকার পতনের নতুন তথ্য প্রকাশ্যে আনলেন ড. মঈন, রাজনীতিতে নতুন মোড়

এবার সরকার পতনের নতুন তথ্য প্রকাশ্যে আনলেন ড. মঈন, রাজনীতিতে নতুন মোড়

সরকার এখন আর দেশে-বিদেশে কাউকে বোকা বানাতে পারছে না বলে দাবি করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। তিনি বলেন, ২০২৪ সালে ‘অলটারনেট গণতন্ত্রের’-এর ফানুস ইতিমধ্যেই ফেটে গেছে ভেতরের গ্যাস বের হয়ে চুপসে গেছে। এটা ২০১৪ বা ২০১৮ নয়।

শনিবার (১১ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলেন ড. মঈন।

বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র এই সদস্য বলেন, সরকার এই মুহূর্তে একতরফাভাবে বিস্তারিত ঘোষণা করলে তারা আবারও প্রমাণ করবে আওয়ামী সরকার গণতান্ত্রিক আদর্শে বিশ্বাসী নয়, একদলীয় স্টিম রোলার চালিয়ে দেশ শাসন করতে চায়।

তিনি আরও বলেন, সরকারি দল হয়তো ভাবছে অতীতের মতো একতরফা নাটক করে এবারও নির্বাচনে পাশ করতে পারবে। তখন গৃহপালিত বিরোধী দল সাজিয়ে নির্বিঘ্নে ‘মেইক বিলিভ’ সংসদের নাটক মঞ্চস্থ করবে।২০২৪ সালে এসে এখন সরকার আর দেশে-বিদেশে কাউকে বোকা বানাতে পারবে না, কারণ তাদের ‘অলটারনেট গণতন্ত্রের’-এর ফানুস ইতিমধ্যেই ফেটে গেছে ভেতরের গ্যাস বের হয়ে চুপসে গেছে। এখন দেশের ভেতরে হোক বা বাইরে, সবাই প্রত্যক্ষ করেছে এবং স্পষ্ট করে দিয়েছে যে, বিরোধী দলগুলোর ওপর দ/মন-পী/ড়ন এবং তাদের সংগঠনের ওপর থেকে নিচ পর্যন্ত সবাইকে গ্রেপ্তার করে একতরফা প্রহসনের নির্বাচন শুরু হয়েছে। এর মাধ্যমে রাজতন্ত্র চালানো যায়, কিন্তু গণতন্ত্র নয়।’

বর্তমান সরকার আবারো একদলীয় সরকার গঠন করে দেশের মানুষের ভোটাধিকারসহ সকল মৌলিক অধিকার হরণ করে চলবে, বাংলাদেশের মুক্তিকামী জনগণের সঙ্গে তা হতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন ড. আব্দুল মঈন খান।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *