Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ চলে গেলেন জনপ্রিয় অভিনেতা, বিনোদন জগতে শোকের ছায়া

হঠাৎ চলে গেলেন জনপ্রিয় অভিনেতা, বিনোদন জগতে শোকের ছায়া

জনপ্রিয় তেলেগু অভিনেতা চন্দ্রমোহন চলে গেলেন না ফেরার দেশে। শনিবার (১১ নভেম্বর) সকাল ৯টা ৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা। মৃ/ত্যুকালে অভিনেতার বয়স ছিল ৮২ বছর।

হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে চন্দ্রমোহন মা/রা যান বলে খবর। পরিবারের একজন সদস্য গণমাধ্যমকে অভিনেতার মৃ/ত্যুর খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, বয়সজনিত সমস্যার কারণে চন্দ্রমোহন বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। সকালে অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ/ত্যু হয়। ১৩ নভেম্বর হায়দরাবাদে অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে।

জানা যায় যে চন্দ্রমোহন তেলেগু এবং তামিল ভাষায় ৯০০ টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন ১৯৬৬ সালে, তিনি ‘রঙ্গুলা রত্নম’ চলচ্চিত্রের মাধ্যমে তেলেগু শিল্পে পরিচিত হন। চন্দ্রমোহন চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতার রাজ্য নন্দী পুরস্কার জিতেছিলেন।

চন্দ্রমোহন ১৯৭০ এবং ১৯৮০ এর দশকে কম বাজেটের চলচ্চিত্রের জন্য একজন নির্ভরযোগ্য প্রধান অভিনেতা ছিলেন। এটিও বিশ্বাস করা হয়েছিল যে একজন অভিনেত্রী যদি তার ক্যারিয়ারের প্রথম দিকে তার সাথে আত্মপ্রকাশ করেন বা তার সাথে কাজ করেন তবে একজন অভিনেত্রী হিসাবে আরও খ্যাতি অর্জন করবেন। শ্রীদেবী, জয়াপ্রদা এবং রাধিকা ছিলেন সেই সময়ের সেরা উদাহরণ।

এছাড়াও চন্দ্রমোহন ‘পাদাহারেল্লা ভায়াসু’ এবং ‘সিরি সিরি মুভভা’ ছবিতে অভিনয়ের জন্য ১৯৭৮ সালে ফিল্মফেয়ার সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলেন। তিনি চলচ্চিত্রের জন্য সেরা চরিত্র অভিনেতা এবং কৌতুক অভিনেতার জন্য নন্দী পুরস্কারও পেয়েছিলেন। অভিনেতা চন্দ্রমোহন মৃ/ত্যুর সময় তার স্ত্রী এবং দুই কন্যা রেখে গেছেন।অভিনেতার মৃ/ত্যুতে বিনোদন শিল্প শোকাহত।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *