Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এইবার ২০১৮ সালের মতো কইরেন, দেইখেন কী ফল হয়: কাদের সিদ্দিকী

এইবার ২০১৮ সালের মতো কইরেন, দেইখেন কী ফল হয়: কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ফিলিস্তিনে মানুষ হ/ত্যা করা হচ্ছে, তারপরও আমেরিকা ইসরায়েলকে সমর্থন করছে। গাজা ধ্বং/স না হওয়া পর্যন্ত বাইডেন থামবেন না। তারপরও বিএনপি এই আমেরিকার পক্ষে। তার মতে, এর পরেও বিএনপির মুসলমানরা বিএনপিকে ভোট দেবে বলে মনে হয় না।

শনিবার (১১ নভেম্বর) বিকেলে টাঙ্গাইলের বাসাইলে কৃষক শ্রমিক জনতা লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সরকারের উদ্দেশে বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, ‘২০১৮ সালের যে নির্বাচন হয়েছে, সেটি কি ভোট হয়েছে? এইবার ২০১৮ সালের মতো কইরেন, দেইখেন কী ফল হয়। আল্লাহর তরফ হতে আপনাদের মাথায় ওপর গজব পড়বে। জনগণকে ভোট দিতে দিন, মানুষ ভোটকেন্দ্রে আসুক। আর যাকে ইচ্ছা দাঁড়াতে দেন।

কাদের সিদ্দিকী আরও বলেন, ‘আজকে সবাই আওয়ামী লীগ। যে আওয়ামী লীগের জন্ম দিয়েছি, সেই আওয়ামী লীগ করি না। এরা সবাই আওয়ামী লীগ। নৌকায় পাশ। এবার দেখতে চাই কিভাবে নৌকার ফেলও করন যায়।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন,২৮ অক্টোবর পর্যন্ত ধানের শীষ ভালো ছিল। কিন্তু ২৮ অক্টোবরের পর তারা যেভাবে মানুষ হ/ত্যা করছে, গাড়ি ভাঙছে- এগুলো কোনোভাবেই ঠিক করছে না।

রাহাদ হাসান টিপুর সভাপতিত্বে আয়োজিত জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কাদের সিদ্দিকীর স্ত্রী নাসরিন সিদ্দিকী, দলের কেন্দ্রীয় কমিটির সদস্য শামীম আল মুনসুর আজাদ সিদ্দিকী, বাসাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান প্রমুখ।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *