Friday , September 20 2024
Breaking News
Home / International / মাত্র ২৬ বছর বয়সেই বিমান দুর্ঘটনায় না ফেরার দেশে মেরিলিয়া

মাত্র ২৬ বছর বয়সেই বিমান দুর্ঘটনায় না ফেরার দেশে মেরিলিয়া

কিশোরী থাকা অবস্থায় গান গাওয়া শুরু করেছিলেন ব্রাজিলের অত্যন্ত জনপ্রিয় গায়িকা মেরিলিয়া মেনডোকা। আর এভাবে একপর্যায়ে ২০১৬ সালেই জাতীয়ভাবে তারকা হয়ে ওঠেন তিনি। এরপর ক্যারিয়ারে একাধিক জনপ্রিয় গান উপহার দিয়ে ভক্তের মাঝে ব্যাপক সাড়া পেয়েছিলেন মেরিলিয়া। তবে দুর্ভাগ্যবসত নিজেকে পরিপূর্নভাবে মেলে ধরার আগেই না ফেরার দেশে পাড়ি জমাতে হলো তাকে।

জানা গেছে, ব্রাজিলের মিনাস জেরাইস রাজ্যের প্রত্যন্ত অঞ্চলে বিমান দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন গুণী এই শিল্পী। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল মাত্র ২৬ বছর। দেশটির মিনাস জেরাইস রাজ্যের প্রত্যন্ত অঞ্চলে বিমান দুর্ঘটনায় মারা যান তিনি। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বিবিসি।

প্রতিবেদনে বলা হয়, শুধু মেরিলিয়া মেনডোকাই নয়, বিমান দুর্ঘটনায় তার চাচা, তার প্রযোজক এবং দুই ক্রু সদস্যও নিহত হয়েছেন। ইতিমধ্যে বিমান দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত শুরু করেছে ব্রাজিলিয়ান কর্তৃপক্ষ।

এদিকে সারা-বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া নভেল করোনাভাইরাসের তাণ্ডবে কনসার্ট বন্ধ হয়ে যাওয়ায় অনলাইনের মাধ্যমে ভক্তদের একাধিক গান উপহার দিয়েছিলেন তিনি। তাই হঠাৎই তার মৃত্যুর খবরে স্বজনদের পাশাপাশি রীতিমতো ভেঙে পড়েছেন তার অগুণীত ভক্ত-অনুরাগীরাও।

About

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *