Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রাজ-পরীর দাম্পত্য কলহ, নেপথ্যে যে অভিনেত্রী

রাজ-পরীর দাম্পত্য কলহ, নেপথ্যে যে অভিনেত্রী

তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনি তাদের দাম্পত্য কলহের কারণে বারবার শিরোনামে এসেছেন। গত সেপ্টেম্বরে রাজকে বিচ্ছেদের নোটিশ পাঠান পরীমনি। চলচ্চিত্র জগতে এই দম্পতিকে নিয়ে বিতর্কের শেষ নেই।

এদিকে বিতর্কে জর্জরিত নায়িকা পরীর জীবন। বিচ্ছেদের নোটিশ পাঠানোর পর থেকে স্বামী শরিফুল রাজের সঙ্গে কথা বলছেন না পরীমনি। তার জগৎ তার ছেলে রাজ্যকে নিয়ে। ছেলের অসুস্থতার সময় তিনি একাই সামলেছেন।

এক মুহূর্তের জন্যও ছেলের পাশে দেখা যায়নি রাজকে। কিছুদিন আগে তিনিও অসুস্থ হয়ে পড়েন। তখনও তিনি তার ছেলের সাথে হাসপাতালের বিছানায় ঘুমাচ্ছিলেন।

এসব সামাল দিতে কাজ করেছেন নায়িকা। একদিকে তার নিত্যদিনের ‘সংগ্রাম’, অন্যদিকে জীবন সাজানোর চেষ্টা।যে নায়িকাকে কেন্দ্র করে পরীর সঙ্গে তার বিরোধের ঘটনা প্রথম প্রকাশ্যে আসে, তাকে নিয়েই রাজ একটি বিশেষ ছবি পোস্ট করলেন।

অনেক মাস আগের কথা। সে সময় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের সঙ্গে একটি ছবিতে অভিনয় করেন নায়ক রাজ। এরপরই রাজের বিরুদ্ধে অভিযোগ করেন পরী।

অভিনেত্রী অভিযোগ করেন, রাজের সঙ্গে তার সহঅভিনেত্রী বিদ্যার বিশেষ সম্পর্ক তৈরী হয়েছে। তবে এ নিয়ে চুপ থাকেননি বিদ্যাও। ১০ নভেম্বর নায়িকার জন্মদিনে একটি বিশেষ পোস্ট করেছেন রাজ।

নিজেদের একটি বিশেষ ছবি পোস্ট করে রাজ লিখেছেন- জন্মদিনের বিশেষ শুভেচ্ছা বিদ্যা। আগামী দিনগুলো ভাল দিন কাটুক। বিদ্যার সঙ্গে রাজের ছবি দেখার পর ফের আলোচনা শুরু হয়। কারণ রাজ ও পরীর প্রথম সমস্যা শুরু হয়েছিল বিদ্যাকে নিয়ে। তবে আপাতত রাজা আর পরীর পথ আলাদা। ছেলের দায়িত্ব একাই সামলাচ্ছেন পরী।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *