Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / জনপ্রিয় সঙ্গীতশিল্পীর রহস্যময় মৃত্যু, ভাইরাল শেষ পোস্ট

জনপ্রিয় সঙ্গীতশিল্পীর রহস্যময় মৃত্যু, ভাইরাল শেষ পোস্ট

চলচ্চিত্রের পাশাপাশি গায়কদের জনপ্রিয়তা বেড়েছে কোরিয়ায়। সম্প্রতি, কোরিয়ান সঙ্গীতপ্রেমীরা হঠাৎ একটি বিরক্তিকর খবর শুনেছেন। কোরিয়ার পপ সেনসেশন কিম নাহি মাত্র ২৪ বছর বয়সে না ফেরার দেশে চলে গেছেন।

কী কারণে অকালে প্রাণ গেল নাহির তা এখনো স্পষ্ট নয়। তার মৃত্যু নিয়ে রয়েছে রহস্য।

জানা গেছে, ২৪ বছর বয়সী এই শিল্পী গত ৯ নভেম্বর না ফেরার দেশে চলে যান। নাহির পরিবার বা সংস্থা থেকে তার মৃত্যুর বিষয়ে এখনও কোনো বিবৃতি দেওয়া হয়নি। এদিকে, নাহির শেষকৃত্য শুক্রবার গিয়ংগি প্রদেশের পিয়ংতায়ে সম্পন্ন হয়েছে।

এদিকে মৃত্যুর মাত্র দুই দিন আগে (৬ নভেম্বর) ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন গায়িকা। সেখানে চারটি ছবি শেয়ার করেছেন নাহি। তার নিজের শহরের একটি ছবি, নিজের একটি ছবি, তার বিড়াল এবং তার পোষা কুকুরের একটি ছবি। যা দেখে কাঁদছেন ভক্তরা। নাহির শেষ পোস্টটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নাহি তার সঙ্গীত জীবন শুরু করেছিলেন ২০১৯ সালে, যখন তার বয়স ছিল মাত্র ২০ বছর। ‘ব্লু সিটি’ নামের একটি গান তাকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যায়। নাহির গানটি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়।গত জুলাই মাসে মুক্তি পেয়েছিল তার শেষ সিঙ্গেল ‘রোজ’। ব্যাপক সাড়াও ফেলেছে গানটি সেটি। নাহির অকাল মৃত্যু যেন কোনোভাবেই মেনে নিতে পারছেন না ভক্তরা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *