Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপিতে শৃঙ্খলা নেই, আ.লীগে যোগ দিলেন বিএনপির বিশেষ ৫০ নেতাকর্মী

বিএনপিতে শৃঙ্খলা নেই, আ.লীগে যোগ দিলেন বিএনপির বিশেষ ৫০ নেতাকর্মী

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়ন বিএনপির ৫০ নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। শুক্রবার (১০ নভেম্বর) সকালে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওদুদ ঝিলিম ইউনিয়নের জামতলা এলাকায় আনুষ্ঠানিকভাবে তাদের দলে স্বাগত জানান।

অনুষ্ঠানে আওয়ামী লীগে যোগদানকারীরা বলেন, আমরা আওয়ামী লীগ সরকারের উন্নয়নের পক্ষে এবং বিএনপির অগ্নিসংযোগ কর্মসূচির বিরুদ্ধে আওয়ামী লীগে যোগ দিয়েছি। এছাড়াও দীর্ঘদিন ধরে বিএনপিতে শৃঙ্খলা নেই। নেতৃত্ব নিয়ে চলছে নানা সংকট। ইউনিয়ন বা ওয়ার্ড পর্যায়ের নেতাদের মূল্যায়ন করা হয় না। তাই বাধ্য হয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছি।

ওই ৫০ নেতাকর্মী বিএনপি নেতা আবদুল মান্নানের নেতৃত্বে আওয়ামী লীগে যোগ দেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান, ঝিলিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর হাসান প্রমুখ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এ সময় বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গসংগঠনে এই ৫০ বিএনপি নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন। আমরা তাদের ফুল দিয়ে বরণ করে নিলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে অভিভূত সব দলের নেতাকর্মীরা। দেশের উন্নয়ন দেখে মানুষ দলে দলে আওয়ামী লীগে যোগ দিচ্ছে। তারা আর বিএনপির ধ্বংসাত্মক রাজনীতি চায় না বলেই এই সিদ্ধান্ত নিয়েছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *