Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাহরুখ খানের আছে মান্নাত, আমার আছে জান্নাত: জায়েদ

শাহরুখ খানের আছে মান্নাত, আমার আছে জান্নাত: জায়েদ

নারীরা আটকায় জায়েদ খানে- এমন মন্তব্য নিয়ে ভাইরাল হলেন অভিনেতা জায়েদ খান। যেকোনো অনুষ্ঠানে গেলে দেখা যায় এই নায়ককে অসংখ্য নারী ভক্ত ঘিরে। রাজধানীর শান্তিনগরের এক মেয়ে তার বালিশের নিচে জায়েদের ছবি প্রিন্ট রেখেছেন বলেও জানা গেছে। এবার ‘অন্তরজলা’ খ্যাত এই নায়ক উত্তরার এক মেয়ে ভক্তের গল্প বললেন।

সম্প্রতি একটি ই-কমার্স কোম্পানির অনুষ্ঠানে অতিথি হয়েছিলেন জায়েদ খান। সেখানে তিনি বলেন, একটি মেয়ে তার গায়ে হলুদের অনুষ্ঠানে হাতে ‘জায়েদ’ খানের নাম লিখেছিল। বর এলে তার হাতের নাম দেখতে পায়। রাগ করে চলে যায়, বিয়ে করবে না। তারপর ওই ছেলের বন্ধুকে ফোন করি আমি। অবশেষে আমি ছেলেটিকে রাজি করাতে পেরেছি এবং তারা বিয়ে করেছে।

অনুষ্ঠানে তিনি আরও বলেন, উত্তরার এক মেয়ে (নাম বলব না) আমাকে বলেছে, শুধু তোমার কারণেই আমার প্রেমিকের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছি। মেয়েটিকে জিজ্ঞেস করলাম, আমার কারণে কেন? তখন মেয়েটি বলল, আপনাকে আমার খুব ভালো লাগে। আমি সারাদিন আপনার ভিডিও দেখি। আমার মানসিকতা জায়েদ খানের সাথে আটকে আছে। কিন্তু প্রেমিক তা সহ্য করতে পারেনি। তাই ব্রেকআপ।

মজার কণ্ঠে এই অভিনেতা বললেন, আমি সিঙ্গেল! সবাই বলে (নারী ভক্তরা) এভাবেই থাকেন। আপনি বিয়ে করেন না। আমরা হয়তো ভাবতে থাকি, আমাদের জায়েদ খান আছে।

তিনি বলেন, মুম্বাইয়ে বলিউড বাদশাহ শাহরুখ খানের বাড়ি মান্নাত আছে, আর জায়েদ খানের আছে জান্নাত!! এটা তার মেয়ের নাম বা বাড়ির নাম হতে পারে।

উল্লেখ্য, জায়েদ খান অভিনীত ‘সোনার চর’ ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। জাহিদ হাসানের পরিচালনায় এতে অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদারসহ অনেকে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *