Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / স্ত্রীর মরদেহ বাড়িতে এনে শুনি আমার মেয়েটাও মারা গেছে, এরকম যে কারো সঙ্গে না হয়: সেই সিরাজুল

স্ত্রীর মরদেহ বাড়িতে এনে শুনি আমার মেয়েটাও মারা গেছে, এরকম যে কারো সঙ্গে না হয়: সেই সিরাজুল

পটুয়াখালীর দশমিনা উপজেলায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এক মা ও মেয়ের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়ে সাদিয়া বেগম (১২) ও মা সালমা বেগম (৪০) মারা যান।

মৃত দুইজন হলেন দশমিনা উপজেলার বহরমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড নেহালগঞ্জ গ্রামের দিনমজুর সিরাজুল ইসলামের স্ত্রী সালমা বেগম ও তাদের মেয়ে সাদিয়া। বুধবার বিকেলে নেহালগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

দিনমজুর সিরাজুল ইসলাম বলেন, আমার স্ত্রী ও ১২ বছরের মেয়েকে ডেঙ্গু থেকে বাঁচাতে পারিনি। ঢাকায় ছিলাম। কয়েকদিন ধরে আমার স্ত্রী বললেন, খুব অসুস্থ, জ্বর। এদিকে আমার মেয়েও অসুস্থ। আমার মেয়েকে নাপা ট্যাবলেট দেওয়া হয়েছিল। কিন্তু তারপরও সুস্থ না হলে প্রাইভেট চিকিৎসক দেখানো হয়। তারা দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হতে বলে। সেখানে ভর্তির পরও স্বাস্থ্যের উন্নতি না হলে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। আমার স্ত্রী ও মেয়ে দুজনেই সেখানে চিকিৎসাধীন ছিলেন। আমার স্ত্রী মঙ্গলবার সন্ধ্যায় মারা যায় এবং বুধবার মেয়ের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, মঙ্গলবার স্ত্রীর মরদেহ বাড়িতে এনে ভোর ৪টা দিকে শুনি হাসপাতালে আমার মেয়েটাও মারা গেছে। তারপর তাদের এক সঙ্গে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। আমি আল্লাহর কাছে বলি এরকম যে কারো সঙ্গে না হয়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *