Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ‘অন্তরঙ্গ ছবি ফাঁস’ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী দীঘি, বললেন অনেক কথা

‘অন্তরঙ্গ ছবি ফাঁস’ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী দীঘি, বললেন অনেক কথা

শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করলেও এরই মধ্যে অভিনেত্রীর খেতাব পেয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি। এছাড়াও মিউজিক ভিডিও, বিজ্ঞাপন এবং ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছেন। এসব নিয়ে আলোচনা হলেও কিছুদিন আগে তার প্রেমের গুঞ্জন শিরোনামে আসে। যদিও প্রেমের প্রশ্নে বরাবরই বলে আসছেন- বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন তিনি।

সম্প্রতি তার একটি ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে দেখা যায় এক যুবকের সঙ্গে। সেই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়। নেটিজেনরা দাবি করছেন, দিঘি ওই যুবকের প্রেমে পড়েছেন। কিন্তু একে প্রেম বলতে রাজি নন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে দীঘি একটি গণমাধ্যমকে বলেন, ছেলেটি আমার ছোটবেলার বন্ধু। আমি মনে করি অভিনয়ের বাইরেও আমাদের ব্যক্তিগত জীবন আছে। বিভিন্ন বৃত্ত, পরিবার নিয়ে একটা আলাদা জগত আছে। আমরা কখনই তাদের সামনে আনিনি। আর সেখান থেকে কোনো না কোনোভাবে একটি ছবি দেখেছেন সবাই।

বেশ কিছু জায়গায় ছবিটি নিয়ে খবরও এসেছে বলে জানান এই অভিনেত্রী। তাতে বলা হয়েছে ‘অন্তরঙ্গ’ ছবি। আসলে বিষয়টি মোটেও তা নয়। কেননা, অন্তরঙ্গ ছবি খুবই ভয়ংকর হয়। সেসব প্রকাশ্যে পোস্ট করা সম্ভব হয় না। আমার ফোন থেকে যে ছবি পোস্ট হবে, তা কখনো অন্তরঙ্গ হবে না। অন্তরঙ্গ সেটা হবে, যেটা আমার ফোনের গ্যালারিতে থাকবে কিন্তু কখনো বের হবে না।

এদিকে মঙ্গলবার (৭ নভেম্বর) দিঘির একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। ‘চোখে চোখে’ শিরোনাম, গানটি লিখেছেন পীযূষ দাস এবং গেয়েছেন গায়ক ইমরান ও পূজা।

এছাড়া কিছুদিন আগে মুক্তি পেয়েছে বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’। বঙ্গবন্ধুর স্ত্রী রেনু চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন দীঘি। আর সম্প্রতি ‘জীবন জুয়া’ নামের একটি ছবির শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *