Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / টুটুলের সঙ্গে বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন তানিয়া, সামনে আনলেন যে বিষয়

টুটুলের সঙ্গে বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন তানিয়া, সামনে আনলেন যে বিষয়

বছর দুয়েক আগে অনেকটা নীরবে কণ্ঠশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদ তাদের ২৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন। খবরটি প্রকাশ্যে আসে গত বছর। কিন্তু পর্দার আড়ালে ছিল এই তারকা দম্পতির বিচ্ছেদের কারণ। এবার তানিয়া জানালেন টুটুলের সঙ্গে বিচ্ছেদের কারণ।

সম্প্রতি দেশের একটি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, দূরত্ব বা বদলে যাওয়াটা সব মানুষের সঙ্গেই ঘটে। কেউ কেউ এটাকে স্বাভাবিক হিসেবে নিচ্ছে। কেউ হয়তো নিচ্ছে না। অনেক মানুষ হয়তো রাগ, ক্ষোভ, অভিমান, সমস্যা সব উতরে গিয়ে টিকে আছে।।

তানিয়া আরও বলেন, আমি আমাদের বাবা-মা এবং পূর্বপুরুষদের দেখেছি, তারা বছরের পর বছর, যুগের পর যুগ কাটিয়েছেন। সে সময়ের প্রেক্ষাপট ছিল ভিন্ন। কিন্তু এখন হয়তো পারবো না। আমি পারিনি বলে, তার মানে এই নয় যে আমি খারাপ মানুষ। কিছু মানুষ মেনে নিয়ে চলতে পারে। কিছু মানুষ হয়তো পারে না।

তিনি আরও বলেন, আমি শুধু এটুকু বলব, সে ভালো থাকুক। নিরাপদে থাকুক। যেভাবে আছে, জীবনটা কাটাতে চায়, কাটাক। তার জীবনে যে সিদ্ধান্ত নিয়েছে বা যা কিছু করেছে, সে কিন্তু নিয়মের বাইরে গিয়ে কিছু করেনি।

তানিয়া বলেন, অনেক মানুষ অনেক কথা বলেন। টুটুলকে নিয়েও ফালতু কথা বলেছেন। আমি কিন্তু তাদের এসব বন্ধ করতে বলেছি। তাদের বলেছি, আপনাদের কারও কোনো রাইট নেই এটা নিয়ে কথা বলার। কারণ, মানুষটা তো ভুল কোনো কিছু করেনি। তার জীবনে বাঁচার ইচ্ছা আছে। নো বডি ক্যান সে অ্যানিথিং অ্যাবাউট ইট। এটা নিয়ে বলা উচিত নয়, আমি কিন্তু সেভাবেই বলেছি।

প্রসঙ্গত, টুটুল-তানিয়ার বিয়ে হয় ১৯৯৯ সালে। দীর্ঘদিন তারা সুখে শান্তিতে বসবাস করেন। কিন্তু ২০২১ সালে হঠাৎ করেই বিচ্ছেদের পথে হাঁটলেন এই তারকা দম্পতি। অনয়, শ্রেয়াস ও আরশ নামে তাদের তিন সন্তান রয়েছে। বর্তমানে তানিয়া তার সন্তানদের নিয়ে আলাদা বসবাস করছেন। অন্যদিকে টুটুল দেশের বাইরে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *