Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মাঝ আকাশে বিমান থেকে লাফ বাংলা জনপ্রিয় অভিনেত্রীর, দুঃসাহসিক কাণ্ডে হতবাক ভক্তরা

মাঝ আকাশে বিমান থেকে লাফ বাংলা জনপ্রিয় অভিনেত্রীর, দুঃসাহসিক কাণ্ডে হতবাক ভক্তরা

দুবাইয়ে বেড়াতে গিয়েই হলো স্বপ্নপূরণ। পূজার ব্যস্ততা মেটার পরই ছুটি কাটাতে দুবাই গেছেন মিমি। সেখানে গিয়েই ঘটিয়ে ফেললেন একটি দুঃসাহসিক কাণ্ড। মাঝ আকাশে বিমান থেকে ঝাঁপ দিলেন টালিউড নায়িকা। অর্থাৎ স্কাইডাইভিং করলেন।

মিমি যে বেশ কয়েকদিন দুবাইয়ে ছুটি কাটাচ্ছেন, তা তার ইনস্টাগ্রাম দেখলেই বোঝা যায়। সেখানে ছুটি কাটানোর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। এবার নিজের স্বপ্ন পূরণের ছবি শেয়ার করলেন তিনি। দুবাই বেড়াতে গিয়ে স্কাইডাইভ করলেন। ওই দিন এই কর্মকাণ্ডের বেশ কিছু ছবিও পোস্ট করেন তিনি। সেখানে তাকে বিমান থেকে লাফ দিতে দেখা যায়। আকাশে তাকে বিভিন্ন অবস্থায় দেখা যায়।

এই ছবিগুলি পোস্ট করে তিনি লিখেছেন, ‘বাকেট লিস্টে টিক দিচ্ছি। এবং অবশ্যই একটা বড় ধন্যবাদ আমার ট্রেনার ম্যাক্সকে এটা সম্ভব করার জন্য।’

মিমি চক্রবর্তী এসব ছবি পোস্ট করার পর অনেকেই সেগুলো নিয়ে মন্তব্য করেছেন। অভিনেত্রী ঐন্দ্রিলা সেন লিখেছেন, ‘কেমন লাগল?’ এক ব্যক্তি লেখেন, ‘আপনার সাহসকে কুর্নিশ জানাই। দারুণ ব্যাপার।’ আরেকজন লেখেন, ‘ওরে বাবা, দারুণ ব্যাপার। স্বপ্নপূরণ করার জন্য শুভেচ্ছা।’

এবার পুজোয় মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তী অভিনীত রক্তবীজ। উইন্ডোজ প্রোডাকশন হাউস প্রযোজিত এবং শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায় পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন ভিক্টর ব্যানার্জি, আবির চ্যাটার্জি, আনসুয়া মজুমদার। অন্যদিকে, গত সপ্তাহে মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তীর প্রথম হিন্দি ছবি শাস্ত্রী ভার্সেস শাস্ত্রী। এটি পোস্ত হিন্দি রিমেক।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *