Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার প্রধানমন্ত্রীকে যে অনুরোধ করলেন মেজর হাফিজ

এবার প্রধানমন্ত্রীকে যে অনুরোধ করলেন মেজর হাফিজ

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ দ্বন্দ্বের অবসান ঘটাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করতে অনুরোধ করেছেন।

বুধবার (৮ নভেম্বর) দুপুরে বনানীর নিজ বাসায় সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

সং/ঘর্ষের অবসান ঘটাতে হবে। কোনো দলীয় সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হবে না। প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ, বঙ্গবন্ধুর পথ অনুসরণ করে সুষ্ঠু নির্বাচন দিন। তিনি প্রধানমন্ত্রী ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে সং/ঘাত এড়িয়ে সমঝোতার পথে হাঁটার আহ্বান জানান।

হাফিজ বলেন, “আগামী নির্বাচনে অংশ নেওয়ার মতো কোনো শারীরিক অবস্থা নেই। খুব শিগগিরই রাজনীতি থেকে অবসর নেব। তবে বিএনপি এবার নির্বাচনে অংশ নিলে বিএনপি থেকে নির্বাচনে অংশ নেব।”

বিএনপির এই নেতা আরও বলেন, নির্বাচন আন্তর্জাতিকভাবে মধ্যস্থতা হলে বিএনপির তাতে অংশ নেওয়া উচিত ।

আগামী নির্বাচনে সেনাবাহিনী মাঠে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন হাফিজ। তারা টহল দেবে, ম্যাজিস্ট্রেটের আদেশের অপেক্ষা না করে তাদের কার্যকর ব্যবস্থা নিতে হবে, তাহলে সুষ্ঠু নির্বাচন সম্ভব। নির্বাচন সুষ্ঠু হলে সবচেয়ে জনপ্রিয় দল বিএনপি জয়ী হবে।

তিনি বলেন, আন্দোলনে দাবি আদায় করতে জানতে হবে। রাস্তায় স্লোগান দিয়ে কিছু হবে না। বিএনপির আন্তর্জাতিক যোগাযোগ খুবই দুর্বল; কোনো সুযোগই কাজে লাগাতে পারেননি।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *