Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মঙ্গলবার যে কারণে অবরোধ থেকে সরে আসার সিদ্ধান্ত নিল বিএনপি

মঙ্গলবার যে কারণে অবরোধ থেকে সরে আসার সিদ্ধান্ত নিল বিএনপি

একদিনের বিরতি দিয়ে দেশব্যাপী ৪৮ ঘণ্টার অবরোধের ডাক দিয়েছে বিএনপি। বুধবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত এ কর্মসূচি চলবে। সোমবার (৬ নভেম্বর) বিকেলে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে নতুন কর্মসূচি ঘোষণা করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ‘বিপ্লব ও সংহতি’ দিবস উপলক্ষে আগামীকাল ৭ নভেম্বর অবরোধ কর্মসূচিতে বিরতি দেওয়া হয়েছে।

সমমনা রাজনৈতিক দলগুলোও একযোগে এ কর্মসূচি পালন করবে।
এর আগে এক বিবৃতিতে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি অলি আহমদ (বীর বিক্রম) বলেন, ‘এলডিপির সর্বস্তরের নেতাকর্মী ও দেশবাসীর প্রতি আমার অনুরোধ আপনারা নিজ নিজ এলাকায় আন্দোলনরত দলগুলোর সঙ্গে সমন্বয় করে আগামী ৮ ও ৯ নভেম্বর বুধ ও বৃহস্পতিবার অবরোধ কর্মসূচি সফল করুন।”

তিনি আরও বলেন, ৫ ও ৬ নভেম্বর আন্তরিকতার সঙ্গে অবরোধ সফলভাবে পালন করায় আমি দেশবাসীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। অনুগ্রহ করে আগামী দিনগুলোতে আমাদের সঙ্গে সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করুন। এই সরকারকে অপসারন করতে হবে। একটু কষ্ট হলেও দেশের সার্বভৌমত্ব ও সাংবিধানিক অধিকার ফিরিয়ে আনতে হবে। সাধারণ জনগণের প্রতি আহ্বান গাড়িগুলো রাস্তায় বের না করে আমাদের কর্মসূচি সফল করার জন্য সাহায্য করুন।

এর আগে ৩১ অক্টোবর, ১ ও ২ নভেম্বর বিএনপি-জামাতসহ বিভিন্ন দল সড়ক, রেল ও নৌপথে এই সর্বাত্মক অবরোধ পালন করে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *