Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমাকে মে”রে ফেললে আমার পরিবার কাঁদবে না: শামীম ওসমান

আমাকে মে”রে ফেললে আমার পরিবার কাঁদবে না: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, আমাকে /হত্যার চেষ্টা চলছে। আমার কাছে এই খবর আছে। পুলিশ প্রশাসন ঢাকা থেকে আমাকে বলেছে, আপনারা সাবধানে থাকবেন। আমি একা চলি। মৃ/ত্যুর মালিক আল্লাহ। মারলে মারবে। সোমবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সানারপাড় রওশন আরা কলেজে নবীন কর্মী নিয়োগ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষার্থীদের প্রশ্নে তিনি বলেন, এটাই কি জীবন? আমাকে মেরে ফেললে আমার মেয়ে কাঁদবে না? আমার ছেলে কাঁ/দবে না? আমার পরিবার কাঁদবে না? কিন্তু সেই মৃ/ত্যুতেও যদি সুন্দর দেশ উপহার দিতে পারি সেটাই আমাদের সাফল্য। আমরা এটা চাই। আমরা তোমাদের সাহস চাই।

তিনি বলেন, ‘বাংলাদেশ আজ বিশ্বের ৩৫তম অর্থনীতির দেশ। তাই অনেক বড় শক্তি বাংলাদেশকে লক্ষ্য করেছে। তারা বাংলাদেশকে ফি/লিস্তিন, গাজা বানাতে চায়।

শামীম ওসমান বলেন, “মানচিত্রে শকুনের ছায়া পড়েছে। কয়েকদিন পর তা ফুটে উঠবে। আমরা বুড়ো হয়ে গেছি। পরিষ্কার করে বলছি না, আপনারা টেনশনে থাকবেন। আগামী এক মাস খুবই গুরুত্বপূর্ণ। আপনার ভবিষ্যৎ আফগানিস্তান হবে নাকি গাজা হবে এই এক মাসেই সিদ্ধান্ত হবে।

তিনি বলেন, কয়েকদিন আগে ঢাকায় বিএনপির সমাবেশে পুলিশ নি/হত হয়। পুলিশ কোনো দল করে না। তারা তাদের দায়িত্ব পালন করছিল। তাকে পিটিয়ে হ/ত্যা করে। তারপর ছাত্রদলের এক কেন্দ্রীয় নেতা তাকে চাপাতি দিয়ে কপাল। প্রধান বিচারপতির বাড়িতে হা/মলা হয়েছে। নারী মিছিলে হা/মলা হয়। তারা এখন চলন্ত বাসে আ/গুন দিচ্ছে। এর না/ম কী রাজনীতির ? যারা ক্ষমতায় আসার আগে পুলিশকে চাপাতি দিয়ে কুপিয়ে; ক্ষমতায় এসে কি করবেন ভেবে দেখুন!

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *