Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিএনপি ক্ষমতায় আসেলে কি হবে, তা তারা টের পেয়ে গেছে : মাহিয়া মাহি

বিএনপি ক্ষমতায় আসেলে কি হবে, তা তারা টের পেয়ে গেছে : মাহিয়া মাহি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি বলেছেন, বিএনপি অগ্নিসংযোগ করে মানুষ হত্যার রাজনীতি শুরু করেছে- এ ছাড়া তারা আসলে কিছুই বোঝে না। লোকজন অবরোধ মানছে না দেখে তারা চলন্ত বাসে আগুন ধরিয়ে দেয়।

ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা আরো বলেন, বিএনপি দেশের চলমান উন্নয়ন চায় না। তাই তারা আমার পুলিশ ভাইকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে, বিশ্ব তা দেখেছে। এরা একটি নৃশংস দল, তারা যদি কোন কারণে ক্ষমতায় আসে তাহলে সাধারণ মানুষের যে কি হবে তা তারা টের পেয়ে গেছে, তাই জনগণ চায় না তারা ক্ষমতায় আসুক, তারা এই দলকে প্রত্যাখ্যান করেছে।

সোমবার বিকেলে বঙ্গবন্ধু মঞ্চে চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগ আয়োজিত সন্ত্রাস, নৈরাজ্য ও বিএনপির অবরোধের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অভিনেত্রী মাহিয়া মাহি বলেন, দেশের মানুষ বিএনপির অবরোধ মেনে নেয় না। তাদের জ্বালাও দেশের মানুষ দেখতে চায় না। কারণ বিএনপির অবরোধেও জনজীবন স্বাভাবিক, যানবাহন চলাচল করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যন্ত গ্রামের মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন, তাই গ্রামের মানুষ চায় না বিএনপি ক্ষমতায় আসুক। গ্রামের মানুষ আজ ইন্টারনেট ব্যবহার করছে তারাও চায় না বিএনপি ক্ষমতায় আসুক। এমনকি আমার ছোট বোন যে বছরের প্রথম দিনে হাতে বই পাচ্ছে সেও চায় না বিএনপি ক্ষমতায় আসুক।

মাহিয়া মাহি আরও বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তাই আবারও নৌকায় ভোট দিতে হবে।

তিনি যুব ভোটারদের নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের সক্রিয় হওয়ার আহ্বান জানান। অন্যদের মধ্যে জেলা ছাত্রলীগের সভাপতি মো. সাইফ জামান আনন্দ।

এর আগে মাহিয়া মাহির নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ করে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *