Friday , September 20 2024
Breaking News
Home / National / সাহস থাকলে তারেক রহমানকে যা করতে বললেন শামীম ওসমান

সাহস থাকলে তারেক রহমানকে যা করতে বললেন শামীম ওসমান

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ্য করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যিনি লন্ডনে আছেন তার নির্দেশে গাড়িতে আগুন দেওয়া হচ্ছে, কর্মীদের পু’ড়িয়ে’ মা’রা’ হচ্ছে। এক পুলিশ সদস্য’কে ‘হ”ত্যার’ প’রও ”চা’পা”তি দিয়ে মা’র”ধর করা হয় মৃত ব্য’ক্তি’কে। সাহস থাকলে বাংলাদেশে আসুন তারেক রহমান।

সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ সাইনবোর্ডে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। যথাসময়ে নির্বাচন হবে উল্লেখ করে তিনি বলেন, যারা মিথ্যা আশ্বাস দিয়ে আন্দোলনের নামে মাঠে নামাচ্ছেন, তারা ছেলেদের ক্যারিয়ার নষ্ট করছে। এই ছেলেদের বিরুদ্ধে নাশকতা, অগ্নিসংযোগের মামলা হলে নেতাদের খুঁজে পাওয়া যাবে না।

বিএনপির প্রতি জনসমর্থন নেই উল্লেখ করে তিনি বলেন, ঢাকায় আওয়ামী লীগের সম্মেলনে লাখো মানুষের উপস্থিতি প্রমাণ করে বিএনপির প্রতি জনগণের কোনো সমর্থন নেই। কারণ মিথ্যা কখনোই সত্যের সাথে এবং ন্যায়ের সাথে অন্যায়ের সাথে লড়াই করতে পারে না।

বিএনপিকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জকে শান্ত রাখুন। জনগণ ক্ষেপে গেলে কেউ রক্ষা পাবেন না। তখন সেই পুলিশের কাছেই আসবেন, যাদেরকে এখ’ন কু’পি’য়ে’ ‘কু’পি’য়ে মারছেন। আমরা ধৈ’র্য্য ধরছি, কেননা আমাদের ধৈর্য্য ধরতে বলা হয়েছে। কেউ গাড়ি চালাতে না চাইলে চালাবেন না। কিন্তু গাড়ি চালালে তার গায়ে আগুন দিয়ে অভিশাপ নিয়েন না। ওই অভিশাপ আল্লাহর আরশে পৌঁছে যায়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বলেন, বিএনপির কোনো ষড়যন্ত্র সফল হবে না। বঙ্গবন্ধু সবাইকে বিশ্বাস করলেও কিন্তু তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বাসঘাতকদের চিনে রেখেছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু প্রমুখ।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *