Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার আর প্রয়োজন নেই, মারা যাব: মৌসুমি

আমার আর প্রয়োজন নেই, মারা যাব: মৌসুমি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী একসময় নিয়মিত অভিনয় করলেও এখন অনিয়মিত। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি টেলিভিশন নাটকেও তিনি বেশ জনপ্রিয়। তবে অভিনয়ে অনিয়মিত হলেও বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া রোগের সময় নিয়মিত অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও রয়েছেন তিনি।

এ ছাড়া বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে তাকে ব্যস্ত দেখা যায়।

সম্প্রতি নিজের বয়স নিয়ে কথা বলে আবার আলোচনায় এসেছেন। অভিনেত্রীরা বরাবরই বয়সের ব্যাপারে আপসহীন। অনেকে তাদের গোপন বিষয় প্রকাশ করলেও তাদের বয়স প্রকাশ করতে নারাজ। জোর-জবরদস্তি করলে অনেকেই তেড়েও আসে।

কিন্তু মৌসুমীর বয়স কত? তিনি প্রশ্নের উত্তর দিতে দ্বিধা করেন না।

মৌসুমী এর আগে নিজের বয়স নিয়ে গণমাধ্যমকে জানিয়েছিলেন, দেশের একমাত্র নায়িকা যার বয়স সবাই জানে, সেটা হলো মৌসুমী। শুনেছি বাকি নায়িকাদের বয়স জানতে অনেকের ঘাম ছুটে যায়। কথা হলো, যেন সবাই কিশোরী। আমি বয়স গণনা করি না। তাহলে মনে হবে, আমার আর প্রয়োজন নেই, মারা যাব। বয়স আমার কাছে একটি সংখ্যা মাত্র। যতদিন দায়িত্ব থাকবে ততদিন কাজ করব। অভ্যন্তরীণ চঞ্চলতা একই থাকবে। মনের বয়স বাড়তে না দিলেই হয়।

এবার জেনে নেওয়া যাক, এই অভিত্রির বয়স কত। মৌসুমীর জন্ম ১৯৭৩ সালের ৩ নভেম্বর। তার বয়স হিসেব করলে সহজেই বের করা যাবে।

২০ বছর বয়সে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান মৌসুমী। ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। দর্শকদের ভালোবাসার পাশাপাশি পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। অভিনয়ের পাশাপাশি তাকে দেখা গেছে পরিচালনা, প্রযোজনায়।

প্রসঙ্গত, মৌসুমী ১৯৯৬ সালের ২ আগস্ট ওমর সানির সঙ্গে ঘর বাঁধেন। এই দম্পতির ফারদিন এহসান স্বাধীন নামে একটি ছেলে এবং ফাইজা নামে একটি মেয়ে রয়েছে। চলতি বছরের মার্চে ছেলে ফারদিনকে বিয়ে দিয়েছেন সানি ও মৌসুমী। তাদের পুত্রবধূ সাদিয়া রহমানের জন্ম কুমিল্লায়। কিন্তু তিনি কানাডায় বড় হয়েছেন এবং পড়াশোনা করেছেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *