Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ বিএনপির আন্দোলন নিয়ে নতুন তথ্য প্রকাশ্যে আনলেন ডিবি প্রধান

হঠাৎ বিএনপির আন্দোলন নিয়ে নতুন তথ্য প্রকাশ্যে আনলেন ডিবি প্রধান

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার ও ডিএমপির গোয়েন্দা শাখার প্রধান মোহাম্মদ হারুন-অর-রশিদ বলেন, গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় আমরা অনেকের নাম পেয়েছি। তারা বাংলাদেশের যেখানেই থাকুক না কেন আমরা অবশ্যই তাদের আইনের আওতায় আনব।

রোববার দুপুরে নিজ কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হারুন বলেন, জনগণের জানমাল, সরকারি সম্পত্তি পরিকল্পিতভাবে আ/গুন দেওয়া হচ্ছে। আমরা অনেক নাম পেয়েছি। তারা বাংলাদেশের যেখানেই থাকুক না কেন আমরা অবশ্যই তাদের আইনের আওতায় আনব।

তিনি বলেন, মানুষের শেষ সম্বল বাস। যাত্রী পরিবহন করে তার সংসার চলে। তার একমাত্র অবলম্বন রাত ৩ টায় আ/গুন দেওয়া, তার জীবন শেষ হয়ে যাবে।

ডিবি প্রধান আরও বলেন, “প্রাথমিকভাবে আমরা যা জানি, ২৮ তারিখ থেকে যারা হরতাল ডেকেছে, যারা ২৮ তারিখ প্রধান বিচারপতির বাসভবনে হা/মলা করেছে, তারা আমাদের পুলিশ ভাইকে নির্বিচারে পিটিয়ে হ/ত্যা করেছে; তারা অন্য পুলিশ সদস্যদের হ/ত্যা করেছে। যারা সেদিন বাসে আ/গুন দিয়েছে তারা পরের দিন হরতাল ডেকেছে।হরতালে অগ্নিসংযোগের ঘটনাও ঘটছে।অবরোধ ডাকা হয়েছে,ঘেরাওয়ের মধ্যে অগ্নিসংযোগ হচ্ছে।

হারুন আরো বলেন, দীর্ঘদিন ধরে আ/গুন লাগেনি। আমরা জানি অবরোধ ডেকে কারা এসব আ/গুন দিচ্ছে। আমরা তাদের নাম পেয়েছি, তাদের ছবি পেয়েছি। আমরা অবশ্যই তাদের সবাইকে গ্রেফতার করে আইনের আওতায় আনব।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *