Sunday , September 22 2024
Breaking News
Home / Entertainment / দেবদাস হতে না পারার কষ্ট পেয়েছিলেন সালমান, বহু বছর এড়িয়ে চলেন সঞ্জয়কে

দেবদাস হতে না পারার কষ্ট পেয়েছিলেন সালমান, বহু বছর এড়িয়ে চলেন সঞ্জয়কে

বলিউডের তুমুল জনপ্রিয় একটি সিনেমা ‘দেবদাস’। একদিকে যেমন ভক্তদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে, অন্যদিকে কাড়ি কাড়ি টাকার সাফল্যও এনে দিয়েছে এটি। সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০০২ সালে। যা এখনো ভক্তদের কাছে তুমুল জনপ্রিয় সিনেমাগুলির একটি হয়ে রয়েছে। আর এ সিনেমাটিতে দেবদাস চরিত্রে ছিলেন বলিউড সুপার স্টার অভিনেতা শাহরুখ খান।

তার সঙ্গে পার্বতী হিসেবে ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও মাধুরী দীক্ষিত পর্দা মাতিয়েছেন চন্দ্রমুখী চরিত্রে। জ্যাকি শ্রফ ছিলেন চুনিলালের ভূমিকায়।

তবে মজার ব্যাপার হলো, এ সিনেমায় দেবদাসের ভূমিকায় দেখা যাওয়ার কথা ছিল বলিউড ভাইজান সালমান খানকে। তিনি নিজেও বেশ আগ্রহী ছিলেন ছবিটির জন্য। কিন্তু সঞ্জয় লীলা বানসালি দুই খানের মধ্য থেকে শাহরুখ খানকেই বেছে নেন।

কারণ তিনি অনুভব করেছিলেন যে শুধু কিং খানই এই চরিত্রটি যে কারও চেয়ে ভালো করতে পারবেন।

এই ঘটনার পর সালমান খান এবং সঞ্জয় লীলা বানসালির সম্পর্ক কিছুটা খারাপ হয়। দেবদাস হতে না পারার দুঃখটা হজম করতে পারেননি সাল্লু ভাই। সেই জেরেই বহু বছর তিনি সঞ্জয়কে এড়িয়ে গেছেন। অবশেষে ২০০৭ সালে সঞ্জয়েরর ‘সাওয়ারিয়া’-তে কাজ করেন সালমান।

এখন সঞ্জয় লীলা বনসালি আলিয়া ভাট অভিনীত তার ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবি নিয়ে ব্যস্ত। এ সিনেমাটি মুক্তির জন্য প্রস্তুত। বায়োগ্রাফিক্যাল ক্রাইম ড্রামা ফিল্মটি আগামী বছরের ৬ জানুয়ারি মুক্তি পাবে।

আর ঐ দিনেই মুক্তি পেতে যাচ্ছে ‘বলিউড ভাইজান’ খ্যাত অভিনেতা সালমানের ‘টাইগার ৩’-ও। সেই সুবাদে এবার সোশ্যাল মিডিয়ায় আলোচনায় রয়েছেন সালমান-সঞ্জয়ের সম্পর্কটা। একই দিনে মুখোমুখি হতে চলেছে তাদের সিনেমা। ফলে তাদের ভাঙা সম্পর্ক কি তাহলে আবারও জোড়া লাগছে? এই প্রশ্নের উত্তর খুজেঁ চলেছেন সকলেই।

About

Check Also

মিথিলা-সৌরভের ২ মিনিট ৩০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অভিনীত বহুল আলোচিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’ এর ট্রেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *