Friday , September 20 2024
Breaking News
Home / National / সংসদে প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম এমপিদের, সেলফি তোলার হিড়িক, এগিয়ে আসেন মুরাদও

সংসদে প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম এমপিদের, সেলফি তোলার হিড়িক, এগিয়ে আসেন মুরাদও

একাদশ জাতীয় সংসদের ২৫তম অধিবেশন শেষ হয়েছে। বৃহস্পতিবার রাতে স্পিকার শিরীন শারমিন চৌধুরী রাষ্ট্রপতির সমাপনী ঘোষণা পাঠ করে অধিবেশন শেষ করেন। এর আগে সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ সমাপনী বক্তব্য দেন।

এদিকে অধিবেশন শেষে ক্ষমতাসীন দলের অনেক সংসদ সদস্যকে প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করতে দেখা গেছে। এক্ষেত্রে এগিয়ে ছিলেন নারী সংসদ সদস্যরা।। কে কার আগে, কত দ্রুত সালাম করবেন, এ নিয়ে জটলা বেঁধে যায়।

তবে অনেক সিনিয়র নেতা সালাম দিতে এলে প্রধানমন্ত্রী তাদের বাধা দেন। মন্ত্রিত্ব হারানো মুরাদ হাসানকেও প্রধানমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় করতে দেখা গেছে।

পরে প্রধানমন্ত্রীকে অনেক সংসদ সদস্যের সঙ্গে খোশগল্প করতে দেখা গেছে। এরপর শুরু হয় সেলফি তোলার হিড়িক। শুরুটা করেন শিক্ষামন্ত্রী দীপু মণি। পরে একে একে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমসহ কয়েকজন সংসদ সদস্য প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি তোলেন।

তবে অধিবেশন শেষে কক্ষ ত্যাগ করেন জাতীয় পার্টির সংসদ সদস্যরা। শুধু এমপি বাবলা প্রধানমন্ত্রীর দিকে এগিয়ে গেলেও তার সান্নিধ্য পাননি।

এদিকে প্রধানমন্ত্রীকে ঘিরে স্লোগানে মুখর হয়ে ওঠে সংসদ অধিবেশন হল। শুরুতে নারী সংসদ সদস্যরা স্লোগান দিলেও তা আরও জোরদার করেন নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। স্লোগানে তার সঙ্গে যোগ দেন সিনিয়র সংসদ সদস্যরা।

সংসদ অধিবেশন চলাকালে অনেক এমপিকে আসন ছেড়ে অন্য সহকর্মীদের সঙ্গে কথা বলতে দেখা যায়। এমন দৃশ্য আগেও দেখা গেছে। কিন্তু আজকের পরিবেশ ছিল অন্যরকম। কুশল বিনিময়ের পাশাপাশি বিদায়ের পর্বটাও সেরে ফেলেতে দেখা গেছে তাদের।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *