Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মিডিয়া থেকে বিদায় নিতে হচ্ছে ছোট্ট তারকা লুবাবাকে, জানা গেল কারন

মিডিয়া থেকে বিদায় নিতে হচ্ছে ছোট্ট তারকা লুবাবাকে, জানা গেল কারন

সম্প্রতি, শিশু শিল্পী সিমরিন লুবাবা সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের দ্বারা ট্রোলড হচ্ছেন। এতে করে সে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। এ নিয়ে তার পরিবার উদ্বিগ্ন। এভাবে চলতে থাকলে লুবাবাকে মিডিয়া থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা। তার মা জাহিদা ইসলাম গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আমার মেয়ে অনেক ছোট। এখনই যে ধরনের অনলাইন বুলিংয়ের শিকার হয়েছে, তা বড়রাই গ্রহণ করতে পারে না। মা হিসেবে আমি সেটা বুঝি। মেয়েটি ডিপ্রেশনে ভুগছে। এভাবে চলতে থাকলে শিগগিরই তাকে মিডিয়া থেকে সরিয়ে আনতে হবে।

লুবাবার মা আরও বলেন যে, তাকে এমন সব প্রশ্ন করা হয়, যা তার বয়স ও প্রাসঙ্গিতকার সঙ্গে কোনোভাবেই যায়। তাকে কোনো কোনো সময় বলতে বাধ্যও করা হয়। যেমন ধরুন তাকে প্রশ্ন করা হয়, কোন নায়কের বিপরীতে অভিনয় করতে চাও? শাকিব না অনন্ত—লুবাবাকে এটা কী ধরনের প্রশ্ন? ওর বয়সই-বা কত? ও কি দীঘি বা পূজা চেরীর বয়সী যে শাকিব কিংবা অনন্ত জলিলের বিপরীতে সিনেমা করবে? ও শাকিব-অনন্ত জলিল ভাইরে বাবার মতো শ্রদ্ধা করে।

তিনি আরো বলেন, হ্যাঁ, একটা সময় শাকিবকে চিনত না ও, কিন্তু ‘প্রিয়তমা’ দেখার পর ওনার ফ্যান হয়ে গেছে। এছাড়া অনন্ত জলিলের ‘কিল হিম’ও দেখেছে, ওর মতে, অনন্ত আঙ্কেল অ্যাকশন দৃশ্য খুব ভালো করেন। এই দু’জনকে ও বাবার মতো শ্রদ্ধা করে, তবু অনেকে ভাইরাল হওয়ার জন্য লুবাবাকে এ ধরনের প্রশ্ন করেই যায়।

এর আগে জাহিদা ইসলাম বলেছিলেন যে, তিনি ট্রলকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন। তিনি আরও বলেন, লুবাবার নামে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ভুয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে। বিষয়টি নিয়ে তিনি বলেন, লুবাবার টিকটকে কোনো অ্যাকাউন্ট নেই। কিন্তু তার শতাধিক ভিডিও বিভিন্ন অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয়। এটাও একটা বড় অপরাধ।

প্রসঙ্গত, কয়েকদিন আগে সাংবাদিক ও কনটেন্ট ক্রিয়েটরদের সঙ্গে আলাপচারিতায় লুবাবা বলে ‘কেন্দে দিয়েছি’। ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এরপর থেকেই ট্রোলড হচ্ছে লুবাবাকে নিয়ে।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *