Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ বিএনপির সঙ্গে সংলাপ নিয়ে নতুন সুর শামীম ওসমানের

হঠাৎ বিএনপির সঙ্গে সংলাপ নিয়ে নতুন সুর শামীম ওসমানের

নির্বাচনে বিএনপির অংশগ্রহণ প্রশ্নে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, বিএনপিকে নির্বাচনে কেউ ডেকে আনবে না। তারা নিজেরাই নাকে খত দি/য়ে নির্বাচনে অংশ নেবেন।

বুধবার বিকেলে নারায়ণগঞ্জের স্টেডিয়াম এলাকায় নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে আগামী ৪ নভেম্বর আওয়ামী লীগের বিভাগীয় সমাবেশ ইস্যুতে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই সংসদ সদস্য বলেন, বিএনপির মতো দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক (রুহুল কবির রিজভী) নেতা-কর্মীসহ মোট ৮-১০ জন হরতাল করতে আসেন। একজন পাগল দাঁড়িয়ে কথা বললেও ১০ জনের বেশি লোক তা শুনবে। কেন্দ্রীয় নেতা রিজভী সাহেবসহ আট-দশ জন লোক টায়ারে আ/গুন জ্বালিয়ে হরতাল উদ্বোধনের ঘোষণা দেন। সবাই তাদের হরতাল বয়কট করেছে, এটা আসলে হরতাল উদ্বোধন নয়। এটি ছিল ২০১৪-১৫ সালের মতো আগুন স/ন্ত্রাসের উদ্বোধন।

নির্বাচনে অংশগ্রহণের জন্য দেশ-বিদেশ থেকে তাদের (বিএনপি) অনুরোধ জানানো হবে উল্লেখ করে তিনি আরও বলেন, বিএনপির কোনো খোঁজও থাকবে না। এমনও হতে পারে দেশ-বিদেশের বিভিন্ন শক্তিকে বিএনপিকে ডাকার অনুরোধ করা হবে। তাদের ইজ্জত থাকেনা, তারা না ডাকলে আসবে কিভাবে। এটি ইতিমধ্যে শুরু হয়েছে, তবে আমরা তাদের ডাকব না। আমাদের রাষ্ট্রপ্রধান শেখ হাসিনা বলেছেন, যেদিন ডোনাল্ড ট্রাম্প ও জো বাইডেন আলোচনায় বসবেন; আমরা সেদিন তাদের ডাকব।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সোনারগাঁও আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত, জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. প্রস্তুতি সভা। মজিবুর রহমান, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধানসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *