Friday , September 20 2024
Breaking News
Home / Sports / হঠাৎ মাহমুদউল্লাহকে নিয়ে স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস, ভাইরাল নেটদুনিয়ায়

হঠাৎ মাহমুদউল্লাহকে নিয়ে স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস, ভাইরাল নেটদুনিয়ায়

ভারতে চলমান ওয়ানডে বিশ্বকাপে ব্যাট হাতে দারুণ সময় কাটাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ। যদিও বিশ্বকাপ দলে এই অভিজ্ঞ ক্রিকেটারের উপস্থিতি নিয়ে সংশয় ছিল। শেষ পর্যন্ত নিজের পারফরম্যান্সে দলে সুযোগ পান তিনি। দারুণ ছন্দে থাকা মাহমুদউল্লাহকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিলেন স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি।

বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে রিয়াদের ছেলে রাইদের একটি ভিডিও প্রকাশ করেন মিষ্টি। বিশ্বকাপ শুরু হওয়ার পর, রাইদ তার বাবাকে একটি ভিডিও বার্তায় অনুপ্রেরণার বার্তা দিয়েছেন, যা তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। বাবার প্রতি ছেলের ভালোবাসা তুলে ধরেছেন মিষ্টি।

ভিডিওটি পোস্ট করে, তিনি মিষ্টি করে ক্যাপশন দিয়েছেন, বলেছেন যে এভাবেই রাইদ তার বাবাকে অনুপ্রাণিত করেছিল। এটি টিম মিটিংয়ে প্রেরণা হিসাবে দেখানো হয়। আলহামদুলিল্লাহ, তিনি এই বিশ্বকাপকে স্পেশাল করে তুলেছেন।

ভিডিওতে রাইদ তার বাবাকে বলেছেন, “আমি জানি তুমি এই বিশ্বকাপকে স্পেশাল রাখতে চাও। আমি বিশ্বাস করি তুমি পারবে। শুভকামনা, তুমি আমার গল্পের নায়ক।’

এর আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাহমুদউল্লাহর দুর্দান্ত সেঞ্চুরিও এদিন স্ট্যাটাস দিয়েছিল। এদিন এই অভিজ্ঞ ক্রিকেটারের প্রশংসা করেন তিনি। পরের ম্যাচে পাকিস্তানের বিপক্ষেও ৫৬ রানের ইনিংস খেলেন সাইলেন্ট কিলার।

About Babu

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *