Thursday , September 19 2024
Breaking News
Home / National / তারেক প্রসঙ্গে বিএনপি নেতাদের উদ্দেশে এক প্রশ্ন করলেন ওবায়দুল কাদের

তারেক প্রসঙ্গে বিএনপি নেতাদের উদ্দেশে এক প্রশ্ন করলেন ওবায়দুল কাদের

বাংলাদেশের বৃহত্তম রাজনৈতিক দল গুলোর মধ্যে একটি বিএনপি। বর্তমান সময়ে এই দলটির ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন তারেক রহমান। অবশ্যে বর্তমান সময়ে তিনি একাধিক মামলার শিকার হয়ে লন্ডনে রয়েছেন। এবার তার প্রসঙ্গ তুলে বিএনপির উদ্দেশ্যে বেশ কিছু কথা বললেন ওবায়দুল কাদের।

বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আসলে কথামালার চাতুরী দিয়ে জনগণের মন জয় করা যায় না, এ কথা বিএনপি বুঝেও বুঝতে চায় না। তিনি বৃহস্পতিবার সকালে সরকারি বাসভবনে ব্রিফিংয়ে বিএনপি মহাসচিবের বক্তব্যের জবাবে এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, দেশের মানুষ দেখতে চায় পলাতক তারেক জিয়া আগে দেশে ফিরে আসুক, তারপর দেখা যাবে বিএনপি’র ম/রা গাঙে ঢেউ আসে কিনা।

তারেক জিয়া দেশে আসবে কোন বছর- এমন প্রশ্ন রেখে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এই বছর না ওই বছর, দেখতে দেখতে ১৩ বছর চলে গেলেও তারেক জিয়া দেশে আসার সৎ সাহস দেখাতে পারছেন না। গত কয়েক বছর ধরে গণঅভ্যুত্থান, মুক্ত খালেদার চেয়ে বন্দি খালেদা অনেক শক্তিশালী, নির্বাচনে বিএনপির ভূমিধস বিজয়ের গল্প, আওয়ামী লীগের ৩০ আসন না পাওয়ার গল্পসহ বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের আরও বলেন, এসব বক্তব্যে কী হয়েছে, দেশের জনগণ তা দেখেছে। পরে সেতুমন্ত্রী টাঙ্গাইলের ভাতকুড়া করোটিয়া-বাসাইল- সখিপুর সড়কের ওপর প্রায় সাড়ে ৮ কোটি টাকা ব্যয়ে ৬৯ মিটার নাঙ্গালিয়া সেতুর উদ্বোধন করেন।

টানা তিন মেয়াদে ক্ষমতার বাইরে রয়েছে বিএনপি দল। এমনকি বর্তমান সরকারের বিরুদ্ধে তাদের নানা অভিযোগ রয়েছে। অবশ্যে নানা অভিযোগ থাকলেও এই সরকারের বিরুদ্ধে শক্তিশালী অবস্থান গড়ে তুলতে সক্ষম হয়নি বিএনপি দলটি।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *