Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ফের আলোচনায় মাহিয়া মাহি, বললেন আমার কাছে এটি অপমানজনক

ফের আলোচনায় মাহিয়া মাহি, বললেন আমার কাছে এটি অপমানজনক

সন্তান, সংসার ও রাজনীতির ব্যস্ততা সামলে লাইট, ক্যামেরা ও অ্যাকশনে ফিরেছেন অভিনেত্রী মাহিয়া মাহি। মোস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’-এর শুটিংও শুরু করেছেন। কিন্তু প্রথম দিনের শুটিং শেষ করেই সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন এই অভিনেত্রী। এমনকি এই সিনেমার পারিশ্রমিকের ৯ লাখ টাকা ফেরত দিয়েছেন বলেও জানান তিনি।

জানা গেছে, মোস্তাফিজুর রহমান মানিকের প্রযোজনায় প্রথম দিনে একটি দৃশ্য করার পর বিরতির সময় নির্মাতার একটি ভিডিও লক্ষ্য করেন এই অভিনেত্রী। যা দেখে মাহির খুব মন খারাপ হয়ে যায়। পরিচালককে সাফ জানিয়ে দেন তিনি সিনেমায় কাজ করবেন না।

এ বিষয়ে মাহি বলেন, ‘আমি তো জানি না যে আরেকজন নায়িকা না পেয়ে আমাকে নিয়েছেন। এটি হতেই পারে। দোষের কিছু নয়। কিন্তু প্রযোজক যে ভঙ্গিতে, যে ভাষায় কথাটি গণমাধ্যমে বলেছেন, এটি আমার ভালো লাগেনি। তিনি আমাকে একজন ছোটখাটো নায়িকা হিসেবে বিবেচনা করেছেন। এতে আমি খুবই বিরক্ত বোধ করেছি। আমার কাছে এটি অপমানজনক মনে হয়েছে। তাই পরদিনই সিনেমাটি করব না বলে জানিয়ে দিয়েছি। এর পর বারবার পরিচালকের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও আমি আমার সিদ্ধান্তে অটল এবং আর সিনেমাটি করব না। .’

প্রযোজক আপনাকে নিয়ে কী কথা বলেছেন গণমাধ্যমের কাছে, জানতে চাইলে মাহি বলেন- ‘গণমাধ্যমকর্মীর এক প্রশ্নের উত্তরে প্রযোজকের ভাষা ছিল এমন, মানুষের স্বপ্ন তো অনেক বড় হয়। সবসময় তো সেই স্বপ্ন পূরণ হয় না। পরীমণিকে নিয়ে সিনেমাটি করার স্বপ্ন ছিল। তাকে নিয়েই এই সিনেমা করতে চেয়েছিলাম। তিনি করতে রাজি হননি। পরে মাহি রাজি হলে তাকে নিয়েছি। কিছু করার ছিল না। গণমাধ্যমের কাছে এটি বলাটা আমার কাছে যথোপযুক্ত মনে হয়নি। আমাকে ছোট করা হয়েছে। মনে হয়েছে, অন্যের ছেড়ে দেওয়া সিনেমা আমি করি। তাই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছি।’

জানা গেছে, নায়িকা ছাড়া গত ৮ অক্টোবর থেকে ২০ অক্টোবর পর্যন্ত ঢাকার বিভিন্ন লোকেশনে সিনেমাটির প্রথম পর্বের শুটিং শেষ হয়েছে। এখন মাহির চরিত্রের অংশের কাজ বাকি। শিগগিরই নতুন নায়িকা নিয়ে কাজ শেষ হবে। এই সিনেমার প্রযোজক-নায়ক মুন্না নামে এক প্রবাসী।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *