Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / যাদের বিরুদ্ধে মামলা আছে, তাদের সামনে দুটি পথ খোলা আছে : ডিবি হারুন

যাদের বিরুদ্ধে মামলা আছে, তাদের সামনে দুটি পথ খোলা আছে : ডিবি হারুন

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ বলেছেন, যারা পুলিশ স্থাপনায় হামলা চালিয়ে পুলিশ সদস্যদের হত্যা করেছে তাদের রেহাই দেওয়া হবে না।

বুধবার (১ নভেম্বর) দুপুরে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

হারুন বলেন, যাদের বিরুদ্ধে মামলা আছে তাদের সামনে দুটি পথ খোলা আছে। হয় আত্মসমর্পণ করুন, না হলে আইনশৃঙ্খলা বাহিনী আপনাকে গ্রেপ্তার করবে। সব আসামিকে গ্রেপ্তার করা হবে বলে জানান তিনি।

বিএনপি নেতা মির্জা আব্বাসকে ৫ দিন, আলালকে ১০ দিন এবং সাবেক সেনা কর্মকর্তা হাসান সারওয়ার্দীকে ১০ দিনের রিমান্ডে নেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ প্রধান। শাহজাহানপুর থানার মামলায় আব্বাস, পল্টন থানার মামলায় আলালকে গ্রেফতার করা হবে বলে জানান তিনি।

গত ২৮ অক্টোবর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সহিংসতায় এক পুলিশ কনস্টেবলকে পিটিয়ে হত্যা করা হয়। এছাড়া বিভিন্ন স্থানে বিএনপি নেতাকর্মীরা পুলিশকে পিটিয়ে আহত করে। সরকারি ভবনে হামলা, রাজারবাগ পুলিশ হাসপাতালে আগুন। প্রধান বিচারপতির বাসভবনে হামলা হয়েছে।

প্রধান বিচারপতির বাসভবনে হামলার মামলায় গ্রেফতার হয়ে বর্তমানে কারাগারে রয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *