Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / স্বামী থাকা সত্ত্বেও প্রযোজকের স্ত্রীর গোপন সংসার, পাসপোর্টে পড়লো ধরা (ভিডিও)

স্বামী থাকা সত্ত্বেও প্রযোজকের স্ত্রীর গোপন সংসার, পাসপোর্টে পড়লো ধরা (ভিডিও)

জনপ্রিয় টেলিভিশন ও ওটিটি প্ল্যাটফর্মের প্রযোজক সারোয়ার জাহান তার স্ত্রী রুকাইয়া তাহসিনার ‘প্রতারণার’ শিকার হয়েছেন। তিনি বিষয়টি আদালতে উপস্থাপন করে এর প্রতিকার প্রার্থনা করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বাদী সারোয়ার জাহানের স্ত্রী রুকাইয়া ও আনোয়ারুল কবির নামে দুই প্রতারকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন ঢাকার সিএমএম আদালত।
আদালতের মামলা ও ওয়ারেন্টের কপি ইতিমধ্যে গণমাধ্যমে পৌঁছেছে। এতে দেখা যায় আসামি রুকাইয়া তাহসিনা ও আনোয়ারুল কবির।

এ প্রসঙ্গে প্রযোজক সারোয়ার জাহান গণমাধ্যমকে বলেন, “২০১২ সালে রুকাইয়া তাহসিনা ওরফে অন্তরা মেহজাবিনের সঙ্গে আমার বিয়ে হয়। আমাদের দুই সন্তান আছে। আমার সঙ্গে থাকার সময় আনোয়ারুল কবির ওরফে শাকিল নামে এক ব্যক্তির সঙ্গে তার পরকীয়া হয়। গত ৬ বছর ধরে সে আমার এবং আনোয়ারুল কবিরের সঙ্গে সম্পর্ক চালিয়ে যায়।’

তিনি বলেন, ‘সর্বশেষ ১১ জানুয়ারী, ২০২১ থেকে, আমি এটি জেনে আলাদা হয়ে যাই। এমতাবস্থায় আমার বড় ছেলে আহিল সরোয়ারের নাম নকল করার চেষ্টা করে। এমনকি তার বাবা কবিরের নাম দিয়ে পাসপোর্ট পরিবর্তন করে বিদেশে পালানোর চেষ্টা করে। আমি আশঙ্কা করছি আমার ছোট ছেলে সেহরিশ সারওয়ারের ক্ষেত্রেও হয়তো একই ঘটনা ঘটেছে।’

বাদীর আইনজীবী আল মামুন রাসেল গণমাধ্যমকে জানান, বাদীর আবেদন বিজ্ঞ আদালতে দুই আসামির বিরুদ্ধে দণ্ডবিধির ৪৬৭, ৪৬৮, ৪৭১ ও ৪১৯ ধারায় দায়ের করা হয়েছে। বিবাদী নং ১ বাদীর স্ত্রী এবং বিবাদী নং ২ তার স্ত্রীর কথিত স্বামী। আসামীরা একে অপরের সাথে যোগসাজশ করে বাদীর সন্তানকে দেশের বাইরে নিয়ে যাওয়ার জন্য জন্ম সনদ ও পাসপোর্ট জাল করে। যেখানে বাদী শিশুর নাম ও বাবার নাম পরিবর্তন করেছেন।

আইনজীবী আরও বলেন, বাদীর সাথে বিবাহ চলমান অবস্থায় নিজের বর্তমান পাসপোর্টে স্বামীর নামের জায়গায় ২নং আসামির নাম পরিবর্তন করে ইন্ডিয়ান ভিসার জন্য অ্যাপ্লাই করে। যা বাংলাদেশের প্রচলিত আইন অনুযায়ী জঘন্য অপরাধ। প্রতারণা একটি শিশুকে ট্রাফিক করার চেষ্টা করাও একটি অপরাধ। সব দিক বিবেচনা করে বিজ্ঞ আদালত আসামিদের বিরুদ্ধে পরোয়ানা জারি করেছেন।

অভিযানের দায়িত্বে থাকা কাফরুল থানার এএসআই একরামুল জানান, বিষয়টি তারা অবগত আছেন। বাদী ইতিমধ্যে তাদের সাথে দেখা করেছেন। তবে ওয়ারেন্ট এখনো থানায় আসেনি। এটি সার্ভার ত্রুটির কারণে হতে পারে। পরোয়ানা পাওয়া গেলে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করতে হবে।

মামলার বিষয়ে রুকাইয়া তাহসিনার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি।

প্রসঙ্গত, প্রযোজক সারোয়ার জাহান এ পর্যন্ত বেশ কিছু ওটিটি বিষয়বস্তু ও নাটক নির্মাণ করেছেন। এসব নাটকের মধ্যে রয়েছে কাজল আরেফিন অমি পরিচালিত ‘নিখোঁজ’, তপু খান পরিচালিত ‘শেষ প্রেম’, মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত ‘জীবন’।

https://youtu.be/rsNjpBRScrk

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *