Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সলমান খানকে অপমান করলেন কিংবদন্তি ফুটবলার রোনালদো, ক্যামেরায় ধরা পড়লো গোটা ঘটনা (ভিডিও)

সলমান খানকে অপমান করলেন কিংবদন্তি ফুটবলার রোনালদো, ক্যামেরায় ধরা পড়লো গোটা ঘটনা (ভিডিও)

সম্প্রতি সৌদি আরবের রিয়াদে একই অনুষ্ঠানে হাজির হন দুই তারকা। বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। আরেকজন, বলিউড তারকা সালমান খান। ফুটবল তারকা ভাইজানকে সেখানে দেখে পাশ কাঁটিয়ে চলে গেলেন রোনালদো, ভিডিওটি মুহূর্তেই ছড়িয়ে পড়ে। শোনা যাচ্ছে, এই ঘটনায় অপমানিত হয়েছেন অভিনেতা। কিন্তু সত্যিই তাই! এবার নতুন আরোও একটি ভিডিও প্রকাশিত হয়েছে। তাতেই জল্পনার অবসান ঘটে।

সম্প্রতি সৌদি আরবে বক্সিং ম্যাচে অতিথি হয়েছিলেন রোনাল্ড ও সালমান দুজনেই। দেশ-বিদেশের ভক্তরাও এসেছিলেন হাইভোল্টেজ বক্সিং ম্যাচ দেখতে। সেই ম্যাচ শেষে খেলোয়াড়দের সঙ্গে সৌজন্য বিনিময় করতে এগিয়ে যান রোনালদো।

পাশেই দাঁড়িয়ে ছিলেন সালমান, তার দিকে না তাকিয়েই বান্ধবী জর্জিনার হাত ধরে এগিয়ে যান তিনি। আড়ালেই থেকে যান সালমান। এই ভিডিওটি যখন প্রকাশ্যে আসে, রোনাল্ডোর ব্যবহারে বেজায়ে চটেছেন হয়তো ভাইজান। তবে তেমন কিছু না। সদ্য আরও একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে সালমানকে রোনালদো ও জর্জিনার সঙ্গে আড্ডা দিতে দেখা যায়। অভিনেতার কথায় হাসেন রোনালদোও। এই ভিডিওটি সামনে আসার পরে, নেটিজেনদের কেউ কেউ লিখেছেন, দুনিয়ার কত কিছুই না হয়। অন্য কেউ লিখেছেন, “সালমনের উচিত রোনালদোকে ভারতে আমন্ত্রণ জানানো।” কেউ লিখেছেন, “সকলে আনন্দনৃত্য করুন! রোনালদো সালমানকে অপমান করেননি।”

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *