Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ছাদ থেকে ফেলে দিয়ে বিএনপি নেতার মৃত্যু নিশ্চিতের দাবি, পুলিশ বললো ভিন্ন কথা

ছাদ থেকে ফেলে দিয়ে বিএনপি নেতার মৃত্যু নিশ্চিতের দাবি, পুলিশ বললো ভিন্ন কথা

বিএনপির ডাকা হরতালে রাজধানীর মোহাম্মদপুরের টাউন হলে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। পুলিশ জানায়, বাসে আগুন দিয়ে পালাতে গিয়ে ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়।

রোববার (২৯ অক্টোবর) সকাল ১০টার দিকে বিএনপি নেতা আবদুর রশিদের মৃত্যু হয়। বর্তমানে তিনি আদাবর থানার ৩০ নং ওয়ার্ড বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক।

ডিএমপির তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) আজিজুল হক স্থানীয়দের বরাত দিয়ে জানান, সকাল ১০টার দিকে মোহাম্মদপুর থানার টাউন হল শহীদ পার্ক জামে মসজিদের সামনে পরিবেশ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়া হয়। আগুন দিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ধাওয়া করে আসাদকে। বাঁচতে আসাদ নির্মাণাধীন বহুতল ভবনে ওঠেন। এ সময় তিনি ভবন থেকে নিচে পড়ে মারা যান।
হরতালে ঝটিকা মিছিল শেষে ফেরার পথে পুলিশের সামনে থেকেই আবদুর রশিদকে তুলে নিয়ে যাওয়া হয় বলে দাবি করেন ঢাকা উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। তিনি বলেন, পরে তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে একটি নির্মাণাধীন ভবনের ছাদ থেকে ফেলে দেওয়া হয়।

আবদুর রশিদের বিস্তারিত পরিচয় তাৎক্ষনিক জানা যায়নি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *