Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ছবিটা যতবার দেখি বুকের ভেতরটা কেঁদে ওঠে: জায়েদ

ছবিটা যতবার দেখি বুকের ভেতরটা কেঁদে ওঠে: জায়েদ

দেশের প্রধান রাজনৈতিক দল ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিরোধী দল বিএনপি শনিবার (২৮ অক্টোবর) সমাবেশের ডাক দিয়েছে। ওইদিন বিএনপির সমাবেশে পুলিশের এক সদস্য প্রা/ণ হারান। রাস্তায় পড়ে থাকা পুলিশ সদস্যের ছবি মুহূর্তেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি নিয়ে প্রতিবাদের ঢেউ তুলতে শুরু করেন নেটিজেনরা। এই তালিকায় রয়েছে অনেক তারকা। তাদের একজন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা জায়েদ খান।

অভিনেতা তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে পুলিশ সদস্যের মৃ/তদেহের ছবি পোস্ট করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘এই ছবিটা যতবার দেখি ততবার বুকের ভেতরটা কেঁদে ওঠে,। এমন বর্বরতার তীব্র প্রতিবাদ জানাই।

শিল্পী সমিতির দুইবারের সাবেক সাধারণ সম্পাদকের এই প্রতিবাদের সঙ্গে একমত হয়েছেন অনেকেই। নেটিজেনরা মন্তব্য বিভাগে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। কেউ কেউ পুলিশ সদস্যের পরিবারের জন্যও সমবেদনা জানিয়েছেন।

এদিকে নি/হত পুলিশ সদস্যের নাম পারভেজ বলে জানা গেছে। তিনি ডিএমপিতে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জের দৌলতপুর। শনিবার বিকেলে ফকিরাপুলের চার রাস্তার মোড়ে মুখোমুখি সং/ঘর্ষ হলে তিনি আহত হয়ে রাস্তায় পড়ে যান। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ/ত ঘোষণা করেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *