Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সংবাদ সম্মেলনে কান্নায় ভেঙে পড়লেন অরুণা বিশ্বাস

সংবাদ সম্মেলনে কান্নায় ভেঙে পড়লেন অরুণা বিশ্বাস

সংবাদ সম্মেলনে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন প্রখ্যাত পরিচালক অমলেন্দু বিশ্বাসের মেয়ে ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস।

তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘অসম্ভব’ এর মুক্তি উপলক্ষে শুক্রবার (২৭ অক্টোবর) রাজধানীতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। আর সেই মঞ্চে বাবাকে ভীষণভাবে মিস করছিলেন অভিনেত্রী। তাই আবেগাপ্লুত অরুণা নিজেকে কন্ট্রোল করতে পারেননি।

সিনেমার কথা বলতে গিয়ে প্রথমেই আবেগে আপ্লুত হয়ে পড়েন অরুণা। চোখ থেকে অশ্রু গড়িয়ে পড়ছিল। তবে এই অশ্রু আনন্দের, এই অশ্রু আবেগের।

প্রথম সবকিছুর আবেগের মূল্য যে অনেক তা আরও একবার প্রমাণ করে দিলেন অরুণা। তাই প্রথমবারের মতো চলচ্চিত্র ‘অসম্ভব’ নিয়ে সংবাদ সম্মেলনে কথা বলতে গিয়ে অনেক গুণীকে মিস করলেন এই অভিনেত্রী।

ব্যস্ততার মধ্যেও অরুণার প্রথম সিনেমার শুভকামনা জানাতে সংবাদ সম্মেলনে অংশ নেন অনেক তারকা। বাপ্পারাজ, মিশা সওদাগর, শহিদুল ইসলাম সাচ্চু, জায়েদ খান, নিপুন আখতারের মতো তারকারাও এসেছিলেন।

সরকারি অনুদানে নির্মিত ছবিটি প্রেম-সংঘাত, মান-অভিমান, নিজস্ব সংস্কৃতি এবং দেশপ্রেমের ঠাঁসবুনোট গল্পে মোড়ানো সিনেমাটিতে অভিনয় করেছেন আবুল হায়াত, অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, সোহানা সাবা, গাজী আব্দুন নূর, শাহেদ শরীফ খান, স্বাগতা, শহীদ কাদরী, নাফিস আহমেদ এবং একটি বিশেষ চরিত্রে যাত্রা সম্রাজ্ঞী জ্যোৎস্না বিশ্বাস।

এই সিনেমায় প্রথমবারের মতো চিত্রায়িত হয়েছে কবি অতুল প্রসাদ সেনের গান। বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে এই প্রথম অতুল প্রসাদ সেনের লেখা ‘মোদের গরব মোদের আশা আমরি বাংলাভাষা’ গানটি দর্শকরা দেখতে পারবেন। এছাড়াও এই সিনেমার মাধ্যমে কিংবদন্তি গীতিকার ও চলচ্চিত্র পরিচালক গাজী মাজহারুল আনোয়ারের লেখা তার জীবনের শেষ গান ‘ও শাড়ি’ দেখার সৌভাগ্য হবে ভক্তরা।

সংবাদ সম্মেলনে এই অভিনেত্রী দর্শকদের প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার আমন্ত্রণ জানান। আগামী ৩ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অরুণা বিশ্বাসের প্রথম ছবি ‘অসম্ভব’।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *