Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বাংলার জনপ্রিয় অভিনেত্রীর ৩৮ সেকেন্ডের আপত্তিকর ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

বাংলার জনপ্রিয় অভিনেত্রীর ৩৮ সেকেন্ডের আপত্তিকর ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

শ্রীলেখা মিত্র একজন জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী। ব্যক্তিগত জীবন থেকে শুরু করে নানা কারণে প্রায়ই খবরে থাকেন এই টলিউড তারকা।

এবার ফের খবরের শিরোনামে তিনি। দেখা মিলল বাহা‌রি আলোয় স‌জ্জিত বা‌ড়ির ছাদে। পাশের টেবিলে মদ ও বিভিন্ন পানীয় সাজানো আছে। মদের গ্লাস হাতে কয়েকজন অতিথি দাঁড়িয়ে আছেন, গা‌নের তা‌লে নাচ‌ছেন শ্রী‌লেখা মিত্র।

পরনে শাড়ি, স্লিভলেস ব্লাউজ, কানে বড় ঝুমকা, ঠোঁটে গাঢ় লিপস্টিক, চোখে গোলাপি রঙের চশমা। এমন আবেদনময়ী চেহারায় নজর কেড়েছেন শ্রীলেখা।

দুর্গাপূজা উপলক্ষে শ্রীলেখা তার বাড়িতে একটি পার্টির আয়োজন করেছিলেন। আর সেই পার্টির ভিডিও নিজের ইনস্টাগ্রাম ও ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী। সবকিছু ঠিকঠাক থাকলেও পার্টিতে মদের আয়োজন দেখে হতবাক নেটিজেনরা।

শুভ দত্ত লিখেছেন, ‘এটা হোলি নয়, দুর্গাপূজা। অ্যালকোহল প্রচার করা খুব খারাপ। প্রীতম লিখেছেন, “আপনি মদ ও গাঁজার প্রচার করেন। কারণ আপনি নিজের জীবনে সবচেয়ে অসুখী। আমাদের মধ্যবিত্ত জীবন আপনার চেয়ে অনেক সুখের।’

প্রসঙ্গত, এই প্রথম নয়, গত বছর জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন শ্রীলেখা। কারণ ওই পার্টিতেও তিনি মদ রেখেছিলেন। ব্যঙ্গ-বিদ্রুপের শিকারও হয়েছেন এই অভিনেত্রী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

 

 

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *