Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ”ক্রিকেটারদের স্ত্রীরা আমাকে নিরাপদ মনে করে না”

”ক্রিকেটারদের স্ত্রীরা আমাকে নিরাপদ মনে করে না”

খেলার মাঠ থেকে মঞ্চ কিংবা টিভি পর্দায় বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনায় জনপ্রিয় মুখ শ্রাবণ্য তৌহিদা। উপস্থাপনার পাশাপাশি তিনি ঢাকা মেডিকেলের চিকিৎসক হিসেবেও দায়িত্ব পালন করছেন। বিভিন্ন অনুষ্ঠান দক্ষতার সাথে সামলাতে দেখা যায় তাকে। তবে বর্তমানে ক্রিকেট সংক্রান্ত বিভিন্ন অনুষ্ঠান নিয়ে সময় কাটাচ্ছেন তিনি।

এখন দেশের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শ্রাবণ্য বলেন, ‘ক্রিকোটারদের স্ত্রীরা আমাকে নিরাপদ মনে করে না; এটাও তো মানতেই হবে, আমি অনেক সুন্দরী।’

ক্রিকেটারদের মধ্যে কার সাথে আপনার সবচেয়ে ভালো বন্ধুত্ব জানতে চাইলে তার মন্তব্য ছিল, কার সঙ্গে ভালো বন্ধুত্ব বলা যাবে না (হাসি)। বন্ধুত্ব বলতে ক্রিকেটাররা আমাকে নিরাপদ মনে করে, কিন্তু ওদের স্ত্রীরা তো আমাকে নিরাপদ মনে করে না। এটাও তো মানতেই হবে, আমি নিঃসন্দেহে অনেক সুন্দরী। অনেকে এটা বলেও।

উপস্থাপক আরও যোগ করে বলেন যে, সাকিব আল হাসানের স্ত্রীর সাথে আমার ভাল সম্পর্ক রয়েছে। শাকিবের স্ত্রী তার মেয়ের জন্মদিনে আমাকে আমন্ত্রণ জানিয়েছেন। আমি সাকিব, মাশরাফি, মাহমুদউল্লাহ রিয়াদকে খুব পছন্দ করি। মুশফিক ও আমার ছেলের স্কুলও একই। ঢাকায় থাকলে আমাদের সঙ্গে স্কুলে প্রায়ই দেখা হয়।

বাংলাদেশ দলের এখন পর্যন্ত পারফরম্যান্স নিয়ে শ্রাবন্যর দাবি, আমি একজন ক্রীড়া ভক্ত। দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডের সঙ্গে বাংলাদেশ জিতবে তা ভাবিনি। ভেবেছিলাম, বাংলাদেশ ফাইটিং স্কোর করবে। সেটা খুবই মিসিং। তাই এটা মানতে কষ্ট হচ্ছে। তবে আমার এখনও বিশ্বাস, পরের চারটি ম্যাচই জিতবে বাংলাদেশ।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *