Friday , September 20 2024
Breaking News
Home / National / শেখ হাসিনা আমাদের যা করতে বলবেন সেগুলো আমাদের জন্য আইন : তথ্য প্রতিমন্ত্রী

শেখ হাসিনা আমাদের যা করতে বলবেন সেগুলো আমাদের জন্য আইন : তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশের অন্যতম প্রধান রাজনৈতিক নেতা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার আদর্শ ও লক্ষ্য নিয়ে দেশ ও জাতীর উন্নয়নে সর্বদা কাজ করে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে রীতিমতো নিজেকে ব্যস্ত রাখেন তিনি। আর তাই সেই জাতির পিতাকে স্মরন করে এবার তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের জন্য যা বলেছেন তাই আমাদের জন্য আইন এবং জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের যা করতে বলবেন সেগুলোও আমাদের জন্য আইন ও অবশ্য পালনীয়।

মঙ্গলবার (২ নভেম্বর) যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় দুপুর ২টার দিকে বাংলাদেশ হাইকমিশন ওয়াশিংটন ডি.সি. কর্তৃক আয়োজিত ‘ইমপর্টেন্ট অব পাবলিক ডিপ্লোমেসি’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন, আমাদের কণ্ঠ দিয়ে বঙ্গবন্ধু’র কথা উচ্চারণ করতে হবে, এটাই আমাদের দায়িত্ব। আমাদের কণ্ঠ যেন মাননীয় প্রধানমন্ত্রী’র কথা ও চিন্তার বহিঃপ্রকাশ হয়। বঙ্গবন্ধু ও তার সুযোগ্য উত্তরসূরি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গৃহীত কোনও সিদ্ধান্ত বা নির্দেশ বিষয়ে আমাদের মনে যেন কোনও প্রশ্ন না থাকে। কারণ, উনি আমাদের চেয়ে সব বিষয়ে বেশি জানেন এবং বেশি ভেবেই সিদ্ধান্ত দেন, নির্দেশনা দেন।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত হাইকমিশনের কর্মকর্তাদের উদ্দেশ্য করে তিনি বলেন, দুর্নীতি বিষয়ে সজাগ থাকতে হবে আমাদের। বিশেষ করে মানি লন্ডারিং বিষয়ে। কোনভাবেই মানি লন্ডারিং বা টাকা পাচার হতে দেওয়া যাবে না।

বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের আমলে দেশ ও জাতীর যে উন্নয়ন সাধিত হয়েছে, তা অন্য আর কোনো সরকারের আমলে হয়নি। দেশের মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত করতে সর্বদা কাজ করে চলেছে এ সরকার। আশ্রয়হীন মানুষের জন্য থাকার জায়গা থেকে শুরু করে সবধরনের সুযোগ-সুবিধা দেয়ার লক্ষ্যে নিয়ে কাজ করছে আওয়মী লীগ।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *