Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিচ্ছেদের কথা বলার পর রহস্যময় বার্তা জনপ্রিয় অভিনেত্রীর স্বামীর

বিচ্ছেদের কথা বলার পর রহস্যময় বার্তা জনপ্রিয় অভিনেত্রীর স্বামীর

স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির সম্পর্ক ভালো যাচ্ছে না। পর্নোগ্রাফি মামলায় রাজ গ্রেফতার হওয়ার পর থেকে বেশি সম্পর্কে ফাটল ধরেছে।

কয়েকদিন ধরেই গুঞ্জন চলছিল তারা বিচ্ছেদের পথে। শিল্পার স্বামী তার এক্সে (সাবেক টুইটার) একটি রহস্যময় বার্তা দিয়েছেন। যেখানে তিনি বলেন, তাদের বিচ্ছেদ হয়েছে! তবে কোথাও শিল্পার নাম নেননি।

রাজ শিল্পাকে বলেন, ‘গত দুই বছর আমার পাশে থাকার জন্য ধন্যবাদ।’ কমেন্ট সেকশনে রাজ কুন্দ্রা লিখেছেন, ‘আমরা আলাদা হয়ে গেছি এবং আপনাদের সকলের কাছে অনুরোধ- আমাদের এই কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যেন যেতে পারি। তাই আমাদের সময় দিন। ভারতীয় গণমাধ্যমও এ নিয়ে খবর প্রকাশ করেছে।

বিচ্ছেদ ঘোষণার কয়েক ঘণ্টার মধ্যেই নিজের আরেকটি কষ্টের কথা জানালেন রাজ কুন্দ্রা। সেটি হলো জেলখানার সেই অভিজ্ঞতা। তিনি বলেন, কারাগারে প্রতি রাতে তিনি কেঁদেছেন।

পর্নোগ্রাফি মামলায় ৬৩ দিন আর্থার রোড জেলে বন্দি ছিলেন রাজ। এরপর প্রায় দুই বছর মুখ লুকিয়ে রাখেন। তার জেল জীবন নিয়েও একটি চলচ্চিত্র নির্মাণ করছেন তিনি। প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি নিজেই। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির প্রথম ঝলক।

আর্থার রোড জেলে ৬৩ দিন কাটানোর অভিজ্ঞতা কেমন ছিল, সেটা জানাতে গিয়ে রাজ বলেন, ‘যখন রাতে ঘুমোতাম, ডান পাশে যে শুয়ে থাকত তার বিরুদ্ধে ৮৮ জনকে খুনের অভিযোগ ছিল। আর বাঁ দিকে যে শুতো তার বিরুদ্ধে শিশুকে ধর্ষণের অভিযোগ। এমন পরিবেশে ৬৩ রাত কাটাব, দুঃস্বপ্নেও ভাবতে পারিনি।’

জেলের ভেতরে তার স্ত্রী-সন্তানদের নিয়ে নানা কথা উঠত। সেই প্রসঙ্গ উঠতেই কেঁদে ফেলেন রাজ। তার হাজতবাসের অভিজ্ঞতা নিয়ে যে ছবিটি হচ্ছে তার নাম ‘ইউটি-৬৯’।

আগামী ৩ নভেম্বর বলিউডে মুক্তি পাচ্ছে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার ‘ইউটি সিক্সটিনাইন’।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *