Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে আলোচিত সেই মামলায় জেল অভিনেতার, হলো না শেষ রক্ষা

অবশেষে আলোচিত সেই মামলায় জেল অভিনেতার, হলো না শেষ রক্ষা

পাঁচ বছর আগের মামলায় জেল হয়েছে বলিউড অভিনেতা দালিপ তাহিল। ২ মাস জেল খাটতে হবে অভিনেতাকে। একটি পুরনো মামলায় ৬৫ বছর বয়সী অভিনেতাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে ভারতীয় আদালত।

রোববার (২২ অক্টোবর) আদালত রায় ঘোষণা করে দলিপকে দুই মাসের কারাদণ্ড দেন।

জানা গেছে, ২০১৮ সালে দলিপের গাড়ি একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা এক নারী গুরুতর আহত হন। ৫ বছর আগে মদ্যপানে গাড়ি চালানোর অভিযোগে তার বিরুদ্ধে মামলা হয়। পুরনো মামলায় এই সাজা দেওয়া হয়েছে অভিনেতাকে।

ডাক্তারি পরীক্ষার প্রমাণের ওপর নির্ভর করে আদালত মতামত দিয়েছিলেন যে, অ্যালকোহলের গন্ধ পাওয়া গেছে, ম্যাজিস্ট্রেটের আদালত দলিপকে দোষী সাব্যস্ত করেন এবং তাকে দুই মাসের কারাদণ্ড দেন।

২০১৮ সালে দলিপের মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর কারণে দুর্ঘটনাটি ঘটেছিল। সেই সময় অভিনেতাকে গ্রেফতারও করেছিল মুম্বাই পুলিশ। পরে জামিন পেলেও মামলা চলতে থাকে।

অন্যদিকে, অন্য একটি সূত্রে জানা গেছে, দুর্ঘটনায় আহত হয়েছেন ২১ বছর বয়সী জেনিতা গান্ধী এবং ২২ বছর বয়সী গৌরব চুগ। দুর্ঘটনার ফলে মহিলার পিঠে ও ঘাড়ে গুরুতর জখম হয়। তারা নাকি অটোরিকশা থেকে নেমে দেখেন যে, দলিপের গাড়িটি সান্তাক্রুজের দিকে পালানোর চেষ্টা করছে বলে জানান এক পুলিশ কর্মকর্তা।

দলিপের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, অভিনেতা পরিস্থিতি থেকে পালানোর চেষ্টা করেন, কিন্তু যানজট এবং গণেশ মূর্তি বিসর্জনের কারণে ব্যর্থ হয়েছিল। পরে দলিপের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির অধীনে অবহেলা করে গাড়ি চালানোর কারণে আঘাত এবং মোটর যান আইনের অধীনে অ্যালকোহল পান করে গাড়ি চালানোর মামলা করা হয়েছিল।

শুধু তাই নয়, সেই সময় মুম্বই পুলিশকে রক্তের নমুনা দিতেও রাজি হননি দালিপ। এবার সেই মামলার সাজা ঘোষণা হলো।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *