Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / উরফির ভিডিও ভাইরাল (ভিডিও)

উরফির ভিডিও ভাইরাল (ভিডিও)

শুক্রবার পরে যখন উরফিকে দেখা গেল তখন সকলের চোখ বড় হয়ে গেল। এটা কি? গাড়ির সিট কভার? নাকি চামড়ার সোফার কাটা অংশ? উরফি জাভেদ মানেই চমক। তিনি যখনই রাস্তায় বের হন তখনই তার চারপাশে লোকজন জড়ো হয়।

সে লজ্জা থেকে নিবারন করবে কী করে, সাধারণ মানুষ তা ভাবতে পারবে না। তাই কৌতূহল বাড়তে থাকে। কেউ গালি দেয়, কেউ মুগ্ধ হয়। মডেল-তারকা নিয়ে বিভিন্ন জনের ভিন্ন ভিন্ন মত রয়েছে।

শুক্রবার পরে যখন উরফিকে দেখা গেল তখন সকলের চোখ বড় হয়ে গেল। এটা কি? গাড়ির সিট কভার? নাকি চামড়ার সোফার কাটা অংশ? গায়ে কী বেঁধেছেন? বোঝার উপায় নেই। মাথায় লম্বা বেণী। পায়ে হাই হিল। ক্যামেরার জন্য পোজ দিলেন উরফি।

তার পোশাক নিয়ে শুরু হয় জল্পনা। বাদামী চামড়ার টুকরো অঙ্গে তুলেছেন। স্তনে গর্ত করা গোলাকার অংশ। ওর ভিতরে স্তনাভাস। চামড়ার পোশাকের আরেকটি অংশ নাভি থেকে নীচের শরীরের উপর দিয়ে চলে গেছে। তাতেও শরীরের অনেক অংশ দেখা যাচ্ছে। সেটা দেখে কেউ বলল, ‘সিট কভার’, আবার কেউ বলল, ‘কমোড! কিন্তু উরফিই তার চেয়ে বেশি জানেন।

একই দিনে সোশ্যাল মিডিয়ায় উরফির আরেকটি ভিডিও ঘুরছে। তার পরনে রয়েছে চকচকে সোনালি শরীর-আলিঙ্গন করা পোশাকের সাথে ম্যাচিং হিল। এদিক দিয়ে হাঁটতে পারছেন না। প্রায় লাফাচ্ছে। এটা নিয়েও বড় হাসি। কারো কারো মতে উরফির একা উপস্থিতিই নির্মল বিনোদন। অশ্লীলতার প্রসঙ্গ বাদ দিয়ে ভক্তরা সেই লুটে নেন।

https://www.instagram.com/reel/CouWE4vjkoW/?utm_source=ig_web_copy_link

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *