Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / রাতে স্ত্রীর সঙ্গে অন্য পুরুষকে দেখা ফেলাই কাল হলো সেই যুবকের

রাতে স্ত্রীর সঙ্গে অন্য পুরুষকে দেখা ফেলাই কাল হলো সেই যুবকের

ময়মনসিংহের গৌরীপুরে এক যুবককে বাবা-ছেলে মিলে ‘কু”পি”য়ে হ”’ত্যা”র অ”ভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। এরমধ্যে একজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের বরাত দিয়ে পুলিশ বলছে, পরকীয়ার সম্পর্কের জেরে এ ‘হ”’ত্যা”কা’ণ্ড’ ঘটেছে।

আজ শনিবার সকালে পুলিশ নিহত জামাল মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

গতকাল শুক্রবার গভীর রাতে উপজেলার একটি এলাকায় তাঁকে ”হ”ত্যা”র’ ঘ’ট’না ‘ঘটে। আটক তিনজন হলেন, একই এলাকার শরিফ মিয়া (৪২), তাঁর ছেলে সজিব মিয়া ও ছেলের বন্ধু মামুন মিয়া।

জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে থানা-পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে বাড়ি ফিরে প্রতিবেশী জামালকে দেখতে পান শরিফ। স্ত্রীর সঙ্গে পরকীয়ার সন্দেহে তাৎক্ষণিক ধারালো ‘অ’স্ত্র দিয়ে শরিফ জামালকে ‘কোপাতে’ থাকেন।

এ সময় তাঁর সঙ্গে যোগ দেন ছেলে ও ছেলের এক বন্ধু। উপর্যপুরি আঘাতে গুরুতর আহ’ত হন জামাল। তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃ’ত’ ঘোষণা করেন।
তবে এটিকে প”রি’ক’ল্পিত ‘হ”ত্যা’ বলে দাবি করেছেন নিহত জামাল মিয়ার স্বজনেরা।

জামালের মামি রিনা আক্তার বলেন, দীর্ঘ দিন ধরে জামাল শরিফের কাছে মোটা অঙ্কের টাকা পেত। ওই টাকা দিতে শরিফ গড়িমসি করছিল। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নিতে চাইলে শুক্রবার শরিফ ফোনে জামালকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেন।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন মিয়া বলেন, ‘আটক শরিফ মিয়াকে জিজ্ঞাসাবাদে জানা গেছে, তাঁর স্ত্রীর সঙ্গে জামালের অবৈধ সর্ম্পক ছিল। রাতে ফিরে জামালকে ঘরে দেখে পরিবারের লোকজন মা’র’পিট করে। আরো বিস্তারিত তথ্যের জন্য জিজ্ঞাসাবাদ চলছে।’

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *