Friday , September 20 2024
Breaking News
Home / opinion / আপনাদিগকে পশ্চিমা সরকারগুলো দুই পয়সার দাম দিবে না: আসিফ নজরুল

আপনাদিগকে পশ্চিমা সরকারগুলো দুই পয়সার দাম দিবে না: আসিফ নজরুল

সম্প্রতি ইজরাইলের বর্বর হামলার শিকার হচ্ছে নিরিহ ফিলিস্তিনীরা। অথচ পশ্চিমা দেশগুলো সার্পোট করে যাচ্ছে একক ভাবে। তাদের এমন আচারণ দেখে পৃথিবীর মানুষ হতাশ কিন্তু কিছুই যেন করার নেই।অনেক দেশেই শুধু নিন্দা জানিয়ে তাদের দায়িত্বে ইতি টানছে। কঠোর ভাবে প্রতিবাদও জানাচ্ছে না। এর পিছনে বড় কারণ রয়েছে। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে একটি স্ট্যাটাস জানিয়েছে বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক ড. আসিফ নজরুল হুবহু পাঠকদের জন্য নিচে দেওয়া হলো।

সুপ্রিয় পশ্চিম নিবাসী বাংলাদেশী ভ্রাতা ও ভগ্নীগণ – আমি জানি আপনারা সবাই ইজরাইল বিষয়ে আপনাদের নিজ নিজ দেশের ফরেইন পলিসি নিয়ে যার পর নাই বিরক্ত ও ক্রোধান্বিত! কিন্তু আপনারা কি কখনো ভাবিয়া দেখিয়েছেন এই দেশগুলার সরকারগুলি ও রাজনীতিবিদরা কি কারণে ইসরাইল এর পোষা ভৃত্য রূপে আচরণ করে?

আমেরিকার কথা বলি – এই দেশে ইহুদিদের সংখ্যা মুসলামদিগকের চেয়ে অনেক কম! এবং ইহুদিদের একটা বড় অংশ ইসরায়েল এর আচরণ সমর্থন করে না! তাহার পর ও ইসরায়েল এই দেশ সহ পশ্চিমা দেশগুলোর রাজনীতির হর্তা কর্তা বিধাতা!

এই অবস্থার পরিবর্তন কোনোদিনই হইবে না যতদিন আপনারা আপামর জনতা না খাইয়া না দাইয়া সন্তান দের ডাক্তারি পড়াইবার পন করিয়া থাকিবেন! যতদিন না আপনার সন্তানেরা এদেশে রাজনীতিবিদ হইবে, কংগ্রেসম্যান হইবে, জাজ হইবে, পুলিশ চিফ হইবে, কেউ হইবে ভেঞ্চার ক্যাপিট্যালিস্ট / সিইও / নয়া বিলিওনিয়ার; কেউ হইবে মিডিয়া এঙ্কর বা মিডিয়া মালিক – ততদিন আপনারা সংখ্যায় যত বড়ই হন না কেন – আপনাদিগকে পশ্চিমা সরকারগুলো দুই পয়সার দাম দিবে না!

About Babu

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *