Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রস্তাবে সাড়া না দেয়ায় অভিনেত্রী শায়লার স্পর্শকাতর স্থানে হাত যুবকের, ঘটলো যে অপ্রত্যাশিত কাণ্ড

প্রস্তাবে সাড়া না দেয়ায় অভিনেত্রী শায়লার স্পর্শকাতর স্থানে হাত যুবকের, ঘটলো যে অপ্রত্যাশিত কাণ্ড

ছোট পর্দার অভিনেত্রী শায়লা সাথীর প্রেমে সাড়া না দেওয়ায় স্পর্শকাতর স্থানে হাত দেন মেহেদী হাসান সৈকত নামে এক যুবক।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৮ বছর পূর্তি উদযাপনের সময় বৃহস্পতিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শান্তা চত্বরের সামনে শ্লীলতাহানির ঘটনা ঘটে।

অভিযুক্ত মেহেদী জাবির দর্শন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্র। এ ঘটনায় ভুক্তভোগী শায়লা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কার্যালয়ে লিখিত অভিযোগ দিয়েছেন।

নাটক বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্রী ও ছোট পর্দার অভিনেত্রী শায়লা সাথী বলেন, ‘এই ছেলেটি আমাকে অনেক দিন ধরে টিজ করছিল। কিন্তু আমি পাত্তা দিইনি। আজ বিশ্ববিদ্যালয় দিবসে আমি শান্ত স্কোয়ারে সুন্দর মুহূর্তটি ক্যাপচার করার জন্য ভিডিও করছিলাম। এ সময় মেহেদী হাসান সৈকত নামের ছেলেটি পেছন থেকে আমার স্পর্শকাতর স্থান স্পর্শ করে। এরপর ভয়ে পাশে থাকা আমার ব্যাচমেট বন্ধু বিলাস দাসকে জানালে তাকেও মারধর করে সৈকত।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে অভিযুক্ত ছাত্র মেহেদী হাসান সৈকত সহকারী প্রক্টরদের সামনে বলেন, ওই মেয়েটিকে আমার পছন্দ হয়েছে। কিন্তু সে আমার ডাকে সাড়া দেয় না। এরপর সৈকত ক্ষমা চেয়ে বন্ড দিতে রাজি হন। পরে যোগাযোগ করা হলে তিনি এর বেশি কিছু বলতে চাননি।

এদিকে মেয়ের শ্লীলতাহানি ঠেকাতে গিয়ে মারধরের শিকার নাট্য বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র বিলাস দাস বলেন, ‘আমার ব্যাচমেট বন্ধু নিজের ছবি ও ভিডিও তুলছিল। এ সময় তার স্পর্শকাতর স্থান স্পর্শ করেন মেহেদী হাসান সৈকত। এ সময় আমার বান্ধুবী আমাকে ভয় পেয়ে বিষয়টি জানালে সৈকত নামে ওই ছেলে আমার গায়েও হাত তোলে।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়েছি, সিসিটিভি ক্যামেরা দেখে অভিযোগের প্রমাণ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষার্থী শায়লা সাথী এ সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী। মডেলিংয়ের মাধ্যমে তার শোবিজে পথচলা শুরু। এর পর কাজ শুরু করেন মিউজিক ভিডিও ও নাটকে। বর্তমানে এ অভিনেত্রী নিজেকে ব্যস্ত রেখেছেন ছোটপর্দায়। ‘তোকে বউ বানাব’, ‘আই হেট ইউ’, ‘গার্লফ্রেন্ডের বিয়ে’- এর মতো নানা জনপ্রিয় নাটকে তিনি অভিনয় করে সুনাম অর্জন করেছেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *