Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হাতজোড় করে ’ক্ষমা চেয়ে’ নৌকার জন্য ভোট চাইলেন প্রতিমন্ত্রী পলক

হাতজোড় করে ’ক্ষমা চেয়ে’ নৌকার জন্য ভোট চাইলেন প্রতিমন্ত্রী পলক

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আবারো সবার কাছে ক্ষমা চেয়ে নৌকার জন্য ভোট চেয়েছেন। এ সময় তিনি বলেন, আমি যদি কারো মনে কোনো দুঃখ দিয়ে থাকি তাহলে আমাকে ক্ষমা করবেন, মানুষ ভুল করে, ভুলের ঊর্ধ্বে কেউ নয়। তাই দেশের শান্তি, দেশের কল্যাণ ও উন্নয়নের জন্য আবারো নৌকার ব্র্যান্ডকে ভোট দেওয়ার জন্য এলাকাবাসীর কাছে প্রতিশ্রুতি চাই। শনিবার (২১ অক্টোবর) সকালে উপজেলা আদালত চত্বরে তাজপুর ইউনিয়নের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর ৪ হাজার ৩৩ জন  সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আরও বলেন, শেখ হাসিনার সরকার বাংলাদেশের জন্য অপরিহার্য। এই সরকার ১৫ বছরে যে উন্নয়ন করেছে, গত ৪০ বছরে কোনো সরকার করতে পারেনি। প্রতিবন্ধী সুরক্ষা আইন সরকার কর্তৃক প্রণীত হয়েছে। বাসে প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত আসন, চাকরির সুযোগ করে দিয়েছে। পর্যাপ্ত ভাতা দেওয়া হয়েছে।

প্রতিমন্ত্রী পলক বলেন, শেখ হাসিনা ২১ বার হামলার শিকার হলেও তিনি দেশ ও মানুষের সেবা থেকে পিছপা হননি।সামাজিক নিরাপত্তা বেষ্টনীর কাজ করে যাচ্ছেন। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এলে কমিউনিটি ক্লিনিক বন্ধ হয়ে যায়। আগামীতে সামাজিক বেষ্টনীর উপর তাদের কুনজর পড়তে পারে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের প্রতি আস্থা রেখে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করতে কাজ করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন প্রমুখ। পরে প্রতিমন্ত্রী শেরকোল ইউনিয়ন ও লালর ইউনিয়নের প্রায় ১৫ হাজার উপকারভোগীর সঙ্গে মতবিনিময় করেন।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *