Friday , September 20 2024
Breaking News
Home / International / ১৮৫ জন যাত্রী নিয়ে মাঝ আকাশ থেকে বিমানের জরুরী অবতরন, জান গেল কারণ

১৮৫ জন যাত্রী নিয়ে মাঝ আকাশ থেকে বিমানের জরুরী অবতরন, জান গেল কারণ

বোমা আতঙ্কে পুনে থেকে দিল্লিগামী একটি ভারতীয় বিমান মুম্বাই বিমানবন্দরে জরুরি অবতরণ করেছে। এ সময় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এতে আতঙ্কে অস্থির হয়ে পড়েন যাত্রীরা। পরে দেখা যায় বোমা থাকার অভিযোগ মিথ্যা। অবশেষে বিমানটি তার গন্তব্যে উড়ে যায়। ওই সময় আকাশ এয়ারের ফ্লাইটে ১৮৫ জন যাত্রী ছিল। পথে এক যাত্রী দাবি করেন, তার ব্যাগে বোমা রয়েছে। অনলাইন এনডিটিভি এ খবর দিয়েছে।

পুনে থেকে উড্ডয়নের প্রায় ৪০ মিনিটের পরে, বিমানটির গতিপথ পরিবর্তন করে মুম্বই বিমানবন্দরে নেয়া হয়, এয়ারলাইনটি এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে। আজ শনিবার ভোরে সেখানে জরুরি অবতরণ করা হয়। পরে দেখা যায় বোমার দাবি মিথ্যা।

এরপর স্থানীয় সময় সকাল ৬টায় এটি চূড়ান্ত গন্তব্যের উদ্দেশ্যে রওনা হয়। একজন সিআইএসএফ কর্মকর্তা শুক্রবার স্থানীয় সময় দুপুর ২.৩০ টার দিকে মুম্বাই পুলিশ কন্ট্রোলকে বিষয়টি সম্পর্কে অবহিত করেছেন একজন পুলিশ কর্মকর্তা।

এরপর বোমা শনাক্তকরণ ও নিষ্ক্রিয়কারী দলের উপস্থিতিতে যাত্রীর লাগেজ তল্লাশি করা হয়। এ সময় সেখানে পুলিশও উপস্থিত ছিল। কিন্তু তল্লাশি চালিয়ে সন্দেহজনক কিছু পায়নি পুলিশ। যে যাত্রী তার ব্যাগে বোমা আছে বলে দাবি করেন, বিমানটি জরুরি অবতরণের পর বুকে ব্যথার অভিযোগ করেন। ফলে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার সঙ্গীর এক আত্মীয় পুলিশকে জানান, তিনি বুকে ব্যথার ওষুধ খেয়েছিলেন।

About Nasimul Islam

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *